শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

নারায়ণগঞ্জ কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

প্রকাশিত: ২৬ মার্চ ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নানা আয়োজনের মধ্যে দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে নারায়ণগঞ্জ কলেজ বিশ্ববিদ্যালয়। মঙ্গলবার (২৬ মার্চ) সকালে চাষাড়া বিজয় স্তম্ভে পুষ্পার্ঘ্য অর্পণের মধ্যে দিয়ে শহীদদের স্মরণ করে নারায়ণগঞ্জ কলেজ  শিক্ষক ও শিক্ষার্থীরা।


সকাল ৯টায় কলেজ অডিটরিয়ামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান  এবং কলেজের উন্নয়ন ও এইচএসসি পরীক্ষার্থীদেও জন্য দোয়া অনুষ্ঠিত হয়।


নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফজলুল হক রুমন রেজার সভাপতিত্বে ও সাংস্কৃতিক ক্লাবের আহ্বায়ক ও ব্যবস্থাপনা বিভাগের প্রকাশক রতœা দাসের সঞ্চালনায়  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জের কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।


অনুষ্ঠানে ফজলুল হক রুমন রেজার বলেন, আজ ৪৯তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।  ১৯৭১ সালে এই দিনে  যারা শহীদ হোন তাদের প্রতি জানাই বিনম্র শ্রদ্ধা।


এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আমাদের নারায়ণগঞ্জ কলেজ সকল দিয়ে এগিয়ে চলেছে। এবারের বিজ্ঞান মেলায় নারায়ণগঞ্জ কলেজ সারা নারায়ণগঞ্জের মধ্যে প্রথম স্থান অর্জন করেছে।  খেলাধুলা, সাংস্কৃতিকসহ নানা দিক দিয়ে এগিয়ে চলেছে নারায়ণগঞ্জ কলেজে। এখন এইচএসসি পরীক্ষার্থীদের কাছে একটাই প্রত্যাশা। তা হল ভালো ফলাফলের। আশা করি আমরা এ দিক দিয়েও সফল হব।
 

এই বিভাগের আরো খবর