বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

নারায়ণগঞ্জ আপটাউনের ৪র্থ অভিষেক অনুষ্ঠিত

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : রোটারেক্ট ক্লাব নারায়ণগঞ্জ আপটাউনের ৪র্থ অভিষেক অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার (৮ই ফেব্রুয়ারি) আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে  এ অভিষেক অনুষ্ঠিত হয় ।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিসট্রিক রোটারেক্ট কমিটির চেয়ার রোটারিয়ান অ্যাড. ড. ইকবাল করিম।


প্রধান অতিথি ড.ইকবাল করিম বলেন, শুধু লেখা পড়ার মাধ্যমে মেধার বিকাশ লাভ করা যায় না। পাশাপাশি সমাজ ও দেশের মানুষের জন্য কাজ করে জ্ঞানের বিকাশ ঘটে। আর রোটারেক্ট হচ্ছে এমন একটি আন্তর্জাতিক সংগঠন যার মাধ্যমে ১৮-৩০ বছরের উঠতি যুকব ও যুবতিরা নিজের, সমাজের মানুষের সেবার জন্য কাজ করে। আমি ধন্যবাদ জানাই যারা এই সংগঠনে জড়িত ছেলে মেয়েদের যারা রোটারেক্টের মাধ্যমে মানুষের জন্য কাজ করে ।

 

সাবেক সভাপতি ও প্রোগাম চেয়ার রোটা. মনিকা আক্তরে সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ডিসট্রিক রোটারেক্ট কমিটি চেয়ার ইলেক্ট রোটারিয়ান মকবুল হোসেন, রোটারি ক্লাব নারায়ণগঞ্জ আপটাউনের সভাপতি রোটারিয়ান ইব্রাহিম হোসেন, রোটারিয়ান কাজী রেজাউল করিম।
আরও উপস্থিত ছিলেন, রোটারেক্টর মাসুম উল আলম, রোটারেক্টর সাহাজ উদ্দীন ডালি, রোটারেক্ট ক্লাব নারায়ণগঞ্জ আপটাউনের সভাপতি রোটারেক্ট সাব্বির হোসেন প্রমুখ।


এছাড়া রোটারেক্ট ক্লাব নারায়ণগঞ্জ আপটাউনের রোটারেক্টর এবং বিভিন্ন রোটারি ক্লাবের রোটারিয়ান ও রোটারেক্ট  ক্লাবের সদস্যরা অংশগ্রহণ করে।
প্রোগ্রাম চেয়ার মনিকা আক্তার বলেন, মানব সেবার আরেকটি প্লাটফর্ম হলো রোটারেক্ট যার মাধ্যমে নিজের উন্নয়নের পাশাপাশি সমাজে মানব সেবার সুযোগ ঘটে।


অলোচনাপর্ব শেষে প্রধান অতিথি, বিশেষ অতিথি, প্রোগ্রাম চেয়ারম্যান, সভাপতিসহ বিভিন্ন ক্যাটাগরিতে এওয়ার্ড বিতরণ করেন এবং সর্বশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে অভিষেক অনুষ্ঠান সমাপ্তি হয়।

এই বিভাগের আরো খবর