শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

নাম ভাঙ্গিয়ে গুন্ডামি করলে সহ্য করবোনা : শাহ্ নিজাম

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে কেউ গুন্ডামি আর মাদক ব্যবসা করবে এটা সহ্য করবো না বলে হুঁশিয়ারি দিয়েছেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম।তিনি বলেন, যারা আওয়ামী লীগের ব্যানারে বা এমপি শামীম ওসমানের নাম ভাঙ্গিয়ে এলাকায় গুন্ডামি বা মাদক ব্যবসা করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। আমরা সবসময় ন্যায় ও সততার নেতাকে সম্মান করবো। তার পিছনে যদি একজন লোক থাকে তবুও তাকেই আমরা সম্মান করবো। আর খারাপ নেতাদের পিছনে যদি শত শত লোকও থাকে তারপরেও আমরা তাকে সম্মান করবো না। কারণ তার পিছনে যে লোক গুলো থাকবে সেগুলো তার ভয়ে থাকবে কেউ ভালোবেসে থাকবে না।
 
বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) বিকালে মহান সাইনবোর্ড শান্তিধারা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
 
শাহ্ নিজাম আরও বলেন, মানুষ শান্তিতে বসবাস করতে না পারলে এবং এলাকার শিশুরা যদি সুশিক্ষিত না হতে পারে তবে সব উন্নয়ন নস্যাৎ হয়ে যাবে।  তাই আমাদের উচিত এলাকাকে মাদক মুক্ত রাখা এবং শিশুদের সঠিক শিক্ষা দেওয়া।
 
কুতুবপুর ইউনিয়ন ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সালাউদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মানিক চাঁন, শান্তিধারা হকার্স মার্কেটের সভাপতি জাহাঙ্গীর হোসেন। 
 

এই বিভাগের আরো খবর