শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

নাজিমউদ্দিন ভূঁইয়া কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : শুক্রবার দিনভর নানান আয়োজনের মধ্য দিয়ে বন্দরের নাজিমউদ্দিন ভূঁইয়া কলেজে (বিশ্ববিদ্যালয়) যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন করা হয়েছে। 

 

প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কলেজের গভর্নিং বডি’র সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আরজু রহমান ভূঁইয়া উপস্থিত ছিলেন। 

 

প্রভাত ফেরির মাধ্যমে গভর্নিং বডি’র সদস্য, শিক্ষক-শিক্ষিকামন্ডলী, শিক্ষার্থীসহ অঞ্চলের সুধীজনদের সমন্বয়ে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

 

আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে আলোচনা সভা, শিক্ষার্থীদের পক্ষ থেকে দিবসকে কেন্দ্র করে রচিত কবিতা, গান সহ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

কলেজের গভর্নিং বডি’র অভিভাবক সদস্য খোকা ভূঁইয়া, নাজিম উদ্দিন, সুরুজ মিয়া, হিতৌষী সদস্য আব্দুল হাই ভূঁইয়া, সহযোগী অধ্যাপক সামছুল হক, নকুল চন্দ্র মিত্র, নিজামউদ্দিন চৌধুরী, ইয়াসমিন আরা বেগম, সহকারী অধ্যাপক আব্দুল আউয়াল ভূঁইয়া, নাসরীন আহমেদ, মাসুদ পারভেজ, আকতার জাহান, সাহারা সুলতানা, সাইফুল আলম, শফিকুল ইসলাম, রুনা লায়লা, নাজমা আজিজ রীমা, মরিয়ম জামিলা ইসলাম, আবদুল্লাহ আলফে সানী, জিয়াউন্নাহার, সহিদ আলম চৌধুরী, কাজী মোস্তাফিজুর রহমান, প্রভাষক শাফিকা খন্দকার, কিসমত সুলতানা, সারোয়ার হোসেন, তরিকুল ইসলাম, নার্গিস আক্তার প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর