শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

না.গঞ্জের মানুষ এগিয়ে আসছে, বর্তমানে শৃঙ্খলা ফিরেছে : এসপি হারুন

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) :  জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ বলেছেন, আমাদের এ খেলাধূলায় হার-জিত বড় কথা নয়।  মূলত আজকের এ টূর্নামেন্টের উদ্দেশ্যে ঐক্যবদ্ধ হওয়া। যুব সমাজকে খেলাধুলা, সামাজিক কার্যক্রমসহ বিভিন্ন কাজে উদ্বুদ্ধ করা।

বাংলাদেশের সুন্দর ভবিষ্যৎ নিশ্চিত করতে হলে যুব সমাজকে বেরিয়ে আসতে হবে। তাদের জন্য কর্মস্থানের সৃষ্টি করতে হবে। 
আজকে নারায়ণগঞ্জের সাধারণ মানুষ এগিয়ে আসছে। তাদের সমস্যার কথা বলছে। নারায়ণগঞ্জে বর্তমানে শৃঙ্খলা ফিরে এসেছে। আইন-শৃঙ্খলাবাহিনী সাধারণ মানুষের সহযোগীতায় এগিয়ে যাচ্ছে।


বাংলাদেশের মানুষ কর্মসংস্থানের জন্য বিদেশ যাচ্ছে। কিন্তু নারায়ণগঞ্জে বিদেশ থেকে লোক আসছে। বিভিন্ন শিল্পপ্রতিষ্ঠান সৃষ্টি হচ্ছে। যেটা বাংলাদেশের ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য অহংকারের বিষয়।


বুধবার (৪ সেপ্টেম্বর)  বিকেলে রূপগঞ্জের মুড়াপাড়া স্টেডিয়ামে মন্ত্রী একাদশ বনাম পুলিশ সুপার একাদশের এক প্রীতি ফুটবল টুনার্মেন্টের উদ্বোধনকালে তিনি একথা বলেন। 


 জঙ্গীবাদের কারণে আমরা এক সময় অনেক আতঙ্কিত থাকতাম। বর্তমানে এ সমস্যা অনেকটাই লাঘব হয়েছে। তবে এখন মূল সমস্যা দাড়িয়েছে মাদক। তাই আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।


আজকের এই যে যুব সমাজ  তারা হল আমাদের আগামীদিনের ভবিষ্যৎ ,আমাদের অহংকার। তারাই আগামীদিনে এ দেশকে নেতৃত্ব দিবে। আজকে তারা যদি কোনো কারণে মাদক ও জঙ্গিবাদে আকৃষ্ট হয় তাহলে দেশের উন্নয়নের কার্যক্রমে ব্যহত হবে।


এদিকে খেলাকে কেন্দ্র করে হাজার হাজার দর্শকের সমাগম হয়েছে। মাঠের চারপাশের ভবনের ছাঁদ, গাছে উঠে মানুষ খেলা উপভোগ করে। খেলায় এসপি একাদশকে ২-১ গোলে পরাজিত করে গোলাম দস্তগীর গাজী (মন্ত্রী)  একাদশ।   


এসময় আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ)  আবদুল্লাহ আল মামুন, রূপগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার মমতাজ বেগম, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর