বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

না‘গঞ্জের মন্ত্রী ও এমপিদের পুলিশ সুপার হারুন’র ধন্যবাদ

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪): নারায়ণগঞ্জ জেলা পুলিশের চলমান বিভিন্ন মাদক বিরোধী অভিযান, চাঁদাবাজ গ্রেফতার, ভূমিদস্যুদের গ্রেফতারসহ সকল প্রকারের কার্যক্রমে সমর্থন ও সহযোগীতা করায় নারায়ণগঞ্জের সকল মন্ত্রী এবং এমপিদের ধন্যবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুর অর রশিদ।

রোববার (৮ সেপ্টেম্বর) বেলা ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভায় তিনি এ কথা জানান ।

পুলিশ সুপার  বলেন, ৭১ এর পরাজিত শক্তিরা ঘাপটি মেরে বসে আছে। সুযোগ পেলেই তারা আবার স্বাধীন বাংলাদেশের উপর আঘাত করবে এবং দেশকে অস্থিতিশীল করবে। নারায়ণগঞ্জ জেলা পুলিশ যে কোন পরিস্থিতি মোকাবেলা করার জন্য প্রস্তত রয়েছে।

পুলিশ সুপার বলেন, আমরা মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি। ভূমিদস্যু, চাঁদাবাজদের গ্রেফতার করেছি। আপনারা প্রতিদিন পুলিশ সুপারের কার্যালয়ের নিচতলায় এসে দেখবেন সাধারণ মানুষ সরাসরি আমার কাছে এসে অভিযোগ করছে। আমি এবং আমার সহযোগী অতিরিক্ত পুলিশ সুপাররা তাৎক্ষণিক ভাবে অভিযোগগুলো আমলে নিয়ে ব্যবস্থা গ্রহণ করছে। এতে সাধারণ মানুষ তাৎক্ষণিক সেবা পাচ্ছে।

এছাড়া, সভায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ জসিম উদ্দিনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন,। বিজিবি ৬২ ব্যাটালিয়নের প্রধান, সিভিল সার্জন, র‌্যাব-১১ এর প্রতিনিধি, পাবলিক প্রসিকিউটর (পিপি) এবং জেলার সকল দপ্তরের প্রধানগণ ।

 

এই বিভাগের আরো খবর