বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

না.গঞ্জে সফল অস্ত্রোপচারের মাধ্যমে সম্পূর্ণ হাঁটু প্রতিস্থাপন

প্রকাশিত: ১৭ মার্চ ২০১৯  

সংবাদ বিজ্ঞপ্তি (যুগের চিন্তা ২৪) : ডাঃ মোঃ আলমগীর হোসেন (জনি), এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এম. এস (অর্থোপেডিক), হাড়ভাঙ্গা, জোড়া, অর্থোপেডিক্স ও স্পাইন রোগ বিশেষজ্ঞ এর নেতৃত্বে সফল অস্ত্রোপচারের মাধ্যমে সম্পূর্ণ হাঁটু প্রতিস্থাপন করা হয়েছে । শনিবার (১৬ মার্চ) বিকেল সাড়ে ৪টায় নারায়ণগঞ্জ মুক্তি জেনারেল হাসপাতালে এ   অস্ত্রোপাচার করা হয়।
 
সম্পূর্ণ হাঁটু প্রতিস্থাপনে রোগীর অভিভাবক ও মুক্তি জেনারেল হাসপাতালের কর্মকর্তা এবং ডাঃ মোঃ আলমগীর হোসেন (জনি’র) সহযোগী ডাক্তারবৃন্দ খুবই উৎফুল্ল ও আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেছে।
 
এই প্রথম নারায়ণগঞ্জের ইতিহাসে সফল ভাবে হাঁটু প্রতিস্থাপন করা হল। ইতিপূর্বে সকল জটিল অর্থোপেডিক্স অপারেশন করতে দেশে ও বিদেশে যেতে হতো। কিন্তু অতি স্বল্প খরচে সময়ের সঠিক মূল্যায়নে এখন নারায়ণগঞ্জেই হাঁটু প্রতিস্থাপন করা যাবে। 

ডাঃ মোঃ আলমগীর হোসেন (জনি) ইতিপূর্বে ৭টি সম্পূর্ণ কোমড় প্রতিস্থাপন ও সফল অস্ত্রোপচার করে নারায়ণগঞ্জের ইতিহাসে একজন শ্রেষ্ঠ অর্থোপেডিক ডাক্তার হিসেবে সুপরিচিতি লাভ করেছে।
 
আজ শহরের টপ অব দ্যা টাউন সম্পূর্ণ হাঁটু প্রতিস্থাপন নিয়ে শহরের সর্বস্তরের মানুষের মাঝে ঝড় বয়ে যাচ্ছে। নারায়ণগঞ্জবাসীকে হাঁটুর চিকিৎসার করার জন্যে আর দেশে ও বিদেশে যেতে হবে না। 

এখন নারায়ণগঞ্জেই জটিল অর্থোপেডিক্স চিকিৎসা সম্ভব। নারায়ণগঞ্জবাসী এই খবর শুনে ডাঃ মোঃ আলমগীর হোসেন (জনি) কে ধন্যবাদ জানিয়েছে ও তার সার্বিক উন্নতি কামনা করেছে।  
 

এই বিভাগের আরো খবর