শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

না’গঞ্জ সম্মিলিত নাট্যকর্মী জোটের সভাপতি হুময়ূন, সম্পাদক মিন্টু

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ সম্মিলিত নাট্যকর্মী জোটর নির্বাচনে গোদনাইল নাট্য দলের দলপতি মো.হুমায়ূন কবির সভাপতি এবং স্ব-বর্ণ থিয়েটারের মাসুদ রানা মিন্টু সাধারণ সম্পাদক নির্বচিত হয়েছেন। 


শনিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত শহরের বঙ্গবন্ধু সড়কের নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের দোয়েল প্লাজার একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বচনে ২৫২ জন ভোটের মধ্যে ২৩২জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

 

এছাড়া অর্থ সম্পাদক পদে শফিউল আলম রেজা, সমাজ কল্যাণ সম্পাদক পদে সেলিম খন্দকার খোকা, দপ্তর সম্পাদক পদে শেখ আলমাস আলী এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এমএ মান্নান সাগর নির্বাচিত হয়েছেন। এর আগে সহ-সভাপতি পদে দেওয়ান মোহাম্মদ হানিফ, সাংগঠনিক সম্পাদক পদে এমআর হায়দার রানা, সাংস্কৃতিক সম্পাদক পদে আবু হানিফা মাসুম ও যুগ্ম সম্পাদক পদে কবির প্রধান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।


নির্বচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন দৈনিক জন্মভূমি পত্রিকার সম্পাদক ও প্রকাশক জাফর আহমদ এবং সদস্য হিসেবে ছিলেন এ্যাডভোকেট সাহিদুল ইসলাম টিটু ও অধ্যাপক জিএমে জব্বার চিশতী।


নির্বাচন চলাকালে চলচ্চিত্র পরিচালক রাকিবুল ইসলাম রাকিব, বোরহানউদ্দিন রনি, বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশন সভাপতি মণ্ডলির সদস্য উত্তম কুমার সাহাসহ চলচ্চিত্র ও নাট্যাঙ্গনের অসংখ্য শিল্পীবৃন্দ পরিদর্শন করেন।

এই বিভাগের আরো খবর