বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

নকল পণ্য তৈরির কারখানা থেকে গ্রেপ্তার ৮ জন রিমাণ্ডে

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার নকল ইলেক্ট্রনিক্স ও প্রসাধনী তৈরি কারখানা আটক আটজনকে ৩ দিনের রিমাণ্ডে নিয়েছে পুলিশ। 

 

রোববার (৬ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহম্মেদ হুমায়ূন কবীরের আদালত তাদের প্রত্যেককে তিনদিন করে রিমাণ্ড মঞ্জুর করেন। তারা হলো- সাঈদুল ইসলাম, আমিনুল, সোহাগ, সিরাজুল ইসলাম, অহিদুল ইসলাম, রাজীব, মইনুল ইসলাম ও মেহেদী হাসান। এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুল হাই। তিনি জানান, অধিকতর তদন্তের স্বার্থে আটকদের বিরুদ্ধে ১০ দিন করে রিমাণ্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত প্রত্যেককে ৩ দিন করে রিমাণ্ড মঞ্জুর করেন।

 

প্রসঙ্গত, গত বুধবার (২ অক্টোবর) রাতে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকা থেকে রাজধানীর ধানমন্ডির বাসিন্দা হাজী  বেলায়েত হোসেনের মালিকানাধীন মুনস্টার মার্কেটিং প্রাইভেট লিমিটেড ও ম্যাক্স ইলেক্ট্রো ইন্ড্রাষ্টিজ কারখানায় অভিযান চালিয়ে বিপুল সংখ্যক নকল প্রসাধনী ও ইলেক্ট্রনিক্স পণ্য জব্দ কওে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। কারখানাটিতে বিশ্ববিখ্যাত নানা ব্র্যান্ডের নকল প্রসাধনি ও এলজি, স্যামসাং, প্যানাসনিক, শার্প, সনি ব্রাভিয়া এলসিডি, এলইডি টিভি, ফ্রিজ, এসি, মাইক্রোওভেনসহ বিভিন্ন নকল পণ্য তৈরি করা হত বলে জানায় পুলিশ।
 

এই বিভাগের আরো খবর