শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

ধলেশ্বরীতে দ্রুত গতিতে নৌ-যান চলাচল, বাল্কহেডসহ আটক ২

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) : দ্রুত গতিতে নৌ-যান চালানোর সময় এমবি আলিফ এন্ড আফ্রিদ-২ নামে একটি বাল্কহেড জব্দসহ ২ জনকে আটক করেছে কলাগাছিয়া নৌ-ফাঁড়ী পুলিশ। সোমবার (২৭ জানুয়ারী) সন্ধ্যায় বন্দর থানার চর-ধলেরশ^রীস্থ ধলেরশ^রী নদী থেতে এদেরকে আটক করা হয়।

 

এ ব্যাপারে কলাগাছিয়া নৌ-ফাঁড়ী উপ-পরিদর্শক মোঃ চাঁন মিয়া বাদী হয়ে দ্রুত ও বেপরোয়া গতিতে নৌ-যান চালানোর অপরাধ আইনে বন্দর থানায় এ মামলা রুজু করে। 


আটককৃতরা হলো বাগেরহাট জেলার মংলা থানার মাছমারা এলাকার মৃত ইউনুস ডাক্তার মিয়ার ছেলে শহিদুল ইসলাম (৩৫) ও ভোলা জেলার মনপুরা থানার সোনার চর এলাকার ইব্রাহিম মিয়ার ছেলে আল আমিন (২২)। 


জানা গেছে, সোমবার সন্ধ্যায় কলাগাছিয়া নৌ-ফাড়ীর উপ-পরিদর্শক চাঁনমিয়াসহ তার সঙ্গীয় র্ফোস ধলেরশ^রী নদীতে সরকারি স্পীডবোড যোগে টহল ডিউটি করছিল। ওই সময় এমবি আলিফ এন্ড আফ্রিদ-২ নামে বাল্কহেড ধলেরশ^রী নদী দিয়ে বেপরোয়া গতিতে চালিয়ে যাওয়ার সময় টহলরত নৌ-পুলিশের নজরে পরে। ওই সময় নৌ-পুলিশ ধাওয়া করে উল্লেখিত বাল্কহেডটি আটক করে। 


পরে নৌ-পুলিশ বেপরোয়া গতিতে নৌযান চালানোর অপরাধে উল্লেখিত ২ জনকে আটক করে। এ ঘটায় নৌ-পুলিশ রাতেই আটককৃতদের বিরুদ্ধে বন্দর থানায় মামলা রুজু করে। এবং আটকৃতদের মঙ্গলবার সকালে উক্ত মামলায় আদালতে প্রেরণ করে। 
 

এই বিভাগের আরো খবর