মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

দ্বিতীয় দিনের মত দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন শকু

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার : চাষাড়া বাগে জান্নাত ও মিশনপাড়া এলাকায় দুঃস্থ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু। সারাদেশ লকডাউন এর কারনে এই শহরের খেটেখাওয়া মানুষের উপরও প্রভাব পড়ে। 


তাই এই ক্রান্তিলগ্নে বিত্তবানদের দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন শকু। করোনা ভাইরাসের কারনে রিক্সাচালক দিনমজুর সহ অসহায় মানুষের রুজি রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। সামনে পরিস্থিতি আরো কঠিন হতে পারে। তাই আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। 


করোনা ভাইরাসের প্রতিরোধে সপ্তাহব্যাপী জীবাণুনাসক স্প্রে , মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার, সাবান, ও হেক্সিসল বিতরণের পর দ্বিতীয় দিনের মত দুঃস্থদের মাঝে রোববার খাদ্য সামগ্রী বিতরণ করেছেন এই কাউন্সিলর। 


 চাল, আলু, পেঁয়াজ, মশুরডাল, সয়াবিনতেল সহ লবন দেওয়া হয়। এ সময় করোনা ভাইরাস বিস্তারে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার পরামর্শ দিয়ে শকু বলেন, করোনা ভাইরাস সংক্রামণে যেখানে সেখানে থু থু বা কফ না ফেলা হাত দিয়েনাক-মুখ-চোখ স্পর্শ না করার আহবান জানান তিনি। তিনি আরো জানান, নিজ উদ্যোগে সামাজিক দুরত্ব রেখেই  (গোল চিহৃ করে) নিজ কার্যালয় মাঠ থেকে গতকালও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 


করোনা প্রতিরোধে সপ্তাহব্যাপী কর্মসূচীর শুরুতে পরিস্কার পরিচ্ছন্ন কর্মি সহ এই ওয়ার্ডের বিভিন্ এলাকায় হ্যান্ডস্যানিটাইজার, সাবান ও মাস্ক বিতরণ করা হয়। 


এই কার্যক্রম চলমান থাকবে, কারো যদি কোন প্রয়োজন হয় তাহলে আমাদের হট নাম্বারে ০১৭১১৫২৬৫৯২, ০১৬২৬৭৯৭১৩০, ০১৮১৭০১২৩৮৬, ০১৭৫৩৩৩১৪৩৩ কল করে জানান। এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড সচিব মো. সিয়াম হোসেন, মো. আলী হাসান, নবী হোসেন, মো. দোলন প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর