শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

দৈনিক সময়ের নারায়ণগঞ্জের সম্পাদকের মাতার ইন্তেকাল, শোক

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২০  

যুগের চিন্তা রিপোর্ট : নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত পাঠকপ্রিয় পত্রিকা দৈনিক সময়ের নারায়ণগঞ্জের প্রকাশক ও সম্পাদক জাবেদ আহাম্মেদ জুয়েলের মা জোহরা খাতুন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। 

 

বুধবার ১৫ জানুয়ারী দুপুর ২ টা ৪০ মিনিটে বার্ধক্যজনিত কারণে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৬ বছর। তিনি নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কাশিপুর ইউনিয়নের জামান ডাক্তার বাড়ি এলাকার মৃত নাজির আহাম্মেদ কমান্ডারের স্ত্রী।

 

মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ৪ মেয়ে, নাতি নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বুধবার বাদ এশা কাশিপুর বড় জামে মসজিদে মরহুমার জানাযার নামাজ শেষে কাশিপুর ঈদগাহ সংলগ্ন কবরস্থানে মরহুমার মরদেহ দাফন করা হয়। 

 

মরহুমার জানাযার নামাজে বিভিন্ন রাজনৈতিক, ব্যবসায়িক, সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মরহুমার মৃত্যুতে নিউজ নারায়ণগঞ্জ ডটকম, দৈনিক সময়ের নারায়ণগঞ্জ পরিবার গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

 

দৈনিক সময়ের নারায়ণগঞ্জ পত্রিকার সম্পাদকের মাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে দৈনিক যুগের চিন্তা পত্রিকার সম্পাদক আবু আল মোরছালীন বাবলাসহ যুগের চিন্তা পরিবার।

এই বিভাগের আরো খবর