শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

দৈনিক যুগের চিন্তা পুনপ্রকাশে বিওজেএ’র অভিনন্দন

প্রকাশিত: ৭ মে ২০১৯  

সংবাদ বিজ্ঞপ্তি (যুগের চিন্তা ২৪) : ‘দৈনিক যুগের চিন্তা’ পত্রিকাটি পুনরায় প্রকাশ হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন-বিওজেএ’র সভাপতি জাহিদ ইকবাল ও সাধারণ সম্পাদক এম ইব্রাহীম সরকার।

 

মঙ্গলবার (৭ মে) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তার মাধ্যমে এই অভিনন্দন জানানো হয়।

 

বিওজেএর নেতৃবৃন্দ ডিক্লারেশন বাতিলের সিদ্ধান্ত হাইকোর্টে স্থগিত ও সেই সঙ্গে পুনরায় দৈনিক যুগের চিন্তা পত্রিকাটি পুনরায় প্রকাশ হওয়ায় মহান সৃষ্টিকর্তার দরবারে শুকরিয়া আদায় করেন। সে সাথে ‘দৈনিক যুগের চিন্তা’ গতানগতিক ধারার মধ্যে দিয়েই সত্য প্রকাশে আপোষহীনভােেব এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন ।

 

সোমবার ( ৬ মে ) ডিক্লারেশন বাতিলের সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে করা রিটের শুনানি নিয়ে বিচারপতি এফ আর এম নাজমুল আহসান ও বিচারপতি কে এম কামরুল কাদেরের হাইকোর্ট বেঞ্চ রুলসহ এ আদেশ দেন।

 

আদালতে রিটের পক্ষে শুনানি করেন আইনজীবী এএম আমিন উদ্দিন। আদেশের পর আইনজীবী আমিন উদ্দিন বলেন, আজকের আদেশে যুগের চিন্তা পত্রিকার ডিক্লারেশন বাতিলের সিদ্ধান্ত স্থগিত হয়েছে। এর ফলে এ পত্রিকা প্রকাশে আর বাধা রইল না।

 

উল্লেখ্য, আগে গত ৭ এপ্রিল নারায়ণগঞ্জের শীর্ষ দৈনিক যুগের চিন্তা পত্রিকার প্রমাণিকরণ ঘোষণাপত্র (ডিক্লারেশন) বাতিল করা হয়েছিল।

এই বিভাগের আরো খবর