শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

দেলপাড়ায় নিহত শিক্ষার্থী সামিয়া ও আরাফাত এর জন্য দোয়া

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের নিহত শিক্ষার্থী সামিয়া আক্তার ও আরাফাত ইসলাম এর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে কর্তৃপক্ষ। 


সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১২টায় দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের আয়োজনে মাঠ প্রঙ্গনে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। 


এ সময় শিক্ষকবৃন্দরা বলেন, সামিয়া আক্তার ও আরাফাত ইসলাম তারা দুজইন ছিলেন কারিগরি শাখার নবম শ্রেণির শিক্ষার্থী। সামিয়া আক্তার গত ৬ সেপ্টেম্বর ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করে। আরাফাত ইসলাম গত ৭ সেপ্টেম্বর তারিখে সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন। 


আমরা সকলে তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি তারা যেন জান্নাত বাসী হন। আমাদের বিদ্যালয়ের প্রতিটা শিক্ষার্থীকে আমরা একেকটা নক্ষত্র মনে করি। দুটি নক্ষত্র আমাদের মাঝ থেকে চলে গল। যদি তারা বেঁচে থাকত হয়ত বা তারা বড় কোন ইঞ্জিনিয়ার বা অন্য কিছু হতে পারত।


উক্ত অনুষ্ঠানে দেলপাড়া উচ্চ বিদ্যিালয়ের প্রধান শিক্ষক মো: ফজলুল কবির এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য ও ম্যানেজিং কমিটির সদস্য আলহাজ্ব মো: শিরাজুল ইসলাম (সোনামিয়া), প্রতিষ্ঠাতা সদস্য ও  ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আলহাজ্ব মো: ফজলুল হক, কুতুবপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড সদস্য জামান মিয়া, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মো: শামীম আহমেদ মোল্লা, মো: মাহফুজুর রহমান খান শামীম, মো: নাছির প্রধান, হাজী মিছির আলী ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রশান্ত কুমার, বিদ্যালয়ের ও কো-অপ্ট সদস্য আলহাজ্ব হাফেজ আহাম্মদ খোকা, প্রতিষ্ঠাতা সদস্য ও  সাবেক ম্যানেজিং কমিটির সদস্য, আলহাজ্ব বদর উদ্দিন আহমেদ , আলহাজ্ব নুরুল হুদা, আব্দুস সুবাহান খান ও প্রমুখ। 


উক্ত অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মো: জালাল উদ্দিন ও মো: মেছবাহ উদ্দিন।
 

এই বিভাগের আরো খবর