শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

দেওভোগে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

প্রকাশিত: ১ এপ্রিল ২০২০  

স্টাফ রিপোটার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জের পশ্চিম দেওভোগে স্থানীয় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে শরীফ (৩০) এক ইলেকট্রনিক্স  ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার (১ এপ্রিল) সকাল ১১টায় পশ্চিম দেওভোগের আদর্শ নগর এলাকার এ হত্যাকান্ডের  ঘটনা ঘটে।


নিহত শরীফ ওই এলাকার আলাল মাতবরের ছেলে। সে আদর্শ নগর এলাকায় ইলেকট্রনিক্স সামগ্রীর ব্যবসা করতেন। তার ইলেকট্রনিক্স দোকানের সামনেই তাকে হত্যা করা হয়।


নিহতের স্বজনদের জানান, আদর্শ নগর এলাকার শাকিল, লালন, লিমন এলাকায় সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত।স্থানীয় জনপ্রতিনিধিদের ছত্রছায়ায় ওরা দিনে দুপুরে হত্যাকান্ডের মতো জগন্য অপরাধ করার সাহস পেয়েছে।


শরীফের মামাতো ভাই আল আমিন বলেন, কয়েকমাস আগে েেদওভোগের শাকিল, লালন, লিমন নামে কয়েকজনের সাথে শরীফ ভাইয়ের ঝগড়া হয়। পরে সেটা সবাই মিলে মিটমাট করে দেয়। কিন্তু তিন দিন আগে ওরা দোকানের দরজা ভাঙচুর করছে।আজকে শরীফের ভাই দোকানে বসা ছিল। তখন দোকানে আইসা ওরা রাগারাগি শুরু করে। পরে শরীফ এই খবর পেয়ে বাড়ি থেকে দোকানে আসে। এরপর ওদের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে ওরা শরীফের পেটে ছুড়িকাঘাত করে। ওরা এমন একটা কাজ করার পূর্বপ্রস্তুতি নিয়ে আসছিল।


ঘটনা স্থলে উপস্থিত নিহতের বন্ধু পাপ্পু বলেন, আজকে শাকিল, লিমনসহ ওরা ৬-৭ জন ছুড়ি সহ আরো অনেক কিছু নিয়ে মারামারি করার উদ্দেশ্যেই আসে। কথা কাটাকাটি করার সময় লিমন শরীফরে পেটে ছুড়ি ঢুকায় দেয়। লিমনরে আটকাইতে অনেক চেষ্টা করি। ওরে আটকায়তে গিয়ে আমার হাত কাটছে।


এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, পশ্চিম দেওভোগের আদর্শনগর এলাকায় যুবককে ছুড়িকাঘাত করে হত্যা করা হয়েছে।এলাকার কিছু ছেলের সাথে নিহতের পূর্ব শত্রুতা ছিল বলে স্বজনরা জানিয়েছে। লাশ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এখ নপর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের আরো খবর