বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

দেওভোগবাসীর জন্য অত্যাধুনিক এ্যানালাইজার মেশিন দিলেন মেয়র আইভী

প্রকাশিত: ১৩ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়াণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মাধ্যমে দেওভোগবাসীর জন্য অত্যাধুনিক এ্যানালাইজার মেশিন ও অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর ও সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। 

 

বৃহস্পতিবার (১৩ জুন) বিকেলে দেওভোগে নগর স্বাস্থকেন্দ্র-৩ আরবান প্রাইমারী হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভারী প্রজেক্টে এ সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়।  

 

নাসিক প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসাবে উপস্থিত  ছিলেন নাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা এএফএম এহতেশামূল হক উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানে বিশেষ  অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন নাসিক ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস। অনুষ্ঠান সঞ্চালনা করেন নাসিকের মেডিক্যাল অফিসার ডা.শেখ শেখ মোস্তফা আলী। অনুষ্ঠানে এছাড়াও  উপস্থিত ছিলেন প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার  ডা.দিল আফরোজা  সোবহান, মনিটরিং এন্ড  কোয়ালিটি  এ্যাসূরেন্স অফিসার জওশের মোল্লা, এমআইএস  এন্ড  কোয়ালিটি এ্যাসূরেন্স অফিসার আব্দুল্লাহ আল  মানযুর ও ক্লিনিক ম্যানেজার ডা. আকিব জামান এবং হাসপাতাল কমিটির সদস্য আব্দুল জব্বার ভূইয়া। 

 

নাসিকের মেডিক্যাল অফিসার ডা.শেখ শেখ মোস্তফা আলী এ্যানালাইজার মেশিন ও অক্সিজেন সিলিন্ডারের গুরুত্ব  সম্পর্কে বর্ণনা করেন এবং এই মেশিন দিয়ে প্যাথলজিক্যাল পরিক্ষার মূল্য কম তার তুলনা করে দেখান। 

 

প্রধান অতিথির বক্তব্যে নাসিকের সিও এহতেশামূল  হক বলেন, নগর স¦াস্থ্য কেন্দ্র-৩ অবকাঠামো অনেক মানসম্মত,  সেবার গুনগত মান ভাল। এছাড়া  তিনি আগামীতে তার পরিকল্পনা সম্পর্কে অভিমত ব্যক্ত  করে  বলেন,  এই প্রকল্পটি একটি বিদেশী দাতা সংস্থার অর্থে  পরিচালিত  হয় বিধায় কিছু সীমাবদ্ধতা আছে। একটি নির্দিষ্ট সময়  শেষে অত্র প্রকল্পের কার্যক্রম সিটি করপোরেশনে হস্তান্তর হবে, তখন এ সীমাবদ্ধতা  অতিক্রম  করে জনগণের জন্য আরো উন্নত  সেবা  নিশ্চিত  করা সম্ভব হবে। 

 

তিনি এই্ এলাকার  সাধারণ জনগণকে  এই স্বাস্থ্যসেবা কেন্দ্র থেকে সেবা  গ্রহণের আহবান জানান। 

 

অনুষ্ঠানের সভাপতির প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা হাসপাতালের প্রশংসা করেন, সেবার  গুণগত মান বৃদ্ধি করার জন্য  বিভিন্ন পরামর্শ প্রদান করেন এবং তাদের সহযোগিতার কথা জানান। 


    

এই বিভাগের আরো খবর