বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

দাবিকৃত চাদাঁ না পেয়ে রূপগঞ্জে ৬ জনকে কুপিয়ে জখমের অভিযোগ

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২০  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জে দাবিকৃত চাদাঁর টাকা না পেয়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ৬ জনকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৫ ফেব্রয়ারি) বিকেলে উপজেলার ভুলতা ইউনিয়নের আতলাশপুর এলাকায় এ ঘটনা ঘটে।

 

ব্যবসায়ী মোবারক হোসেন জানান, তিনি আতলাশপুর এলাকার সালাম ভূইয়ার ছেলে। সে  এলাকায় বালুর ব্যবসার করে আসছেন। কয়েকদিন ধরে একই এলাকার এমারতের ছেলে জুয়েল তার কাছ থেকে ৫লাখ টাকা চাদাঁ দাবি করে আসছেন। তিনি চাদাঁ দিতে অস্বীকৃতি জানান। এদিকে দাবিকৃত টাকা না পেয়ে শনিবার বিকেল ৪টার দিকে জুয়েলসহ তার সহযোগী হাসিব, হীরা, রাব্বিসহ ৮/১০ জন দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। 

 

এসময় হামলাকারীরা ব্যবসায়ী মোবারক হোসেনকে না পেয়ে ক্ষিপ্ত হয়ে তার ভাই আশরাফুর ইসলাম, ইসমাইল হোসেনকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এসময় তাদের আত্মচিৎকারে তাদের বাচাঁতে এগিয়ে আসলে হামলাকারীরা মারুফ হাসান, রোমান, সোহরাব ও বশিরকে পিটিয়ে আহত করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


এব্যাপারে জুয়েলের সাথে যোগাযোগ করা হলে তিনি চাদা দাবির বিষয়টি  অস্বীকার করে বলেন, তার  ছোট ভাই আবু সুফিয়ানের কয়েকজন বন্ধু তাদের বাড়ি থেকে দাওয়াত খেয়ে যাবার পথে মোবারকের ভাই আশরাফুল ও ইসমাইল  অকারনে  মারধর করে। এতে ক্ষিপ্ত হয়ে তিনি লোকজন নিয়ে তাদের মারধর করেন।


এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহামুদুল হাসান বলেন, এ ঘটনায় লিখিতভাবে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।

এই বিভাগের আরো খবর