বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

ত্যাগ ও ধৈর্য ধারণ করে বঙ্গবন্ধু বাঙ্গালী জাতির পিতা : শুক্কুর

প্রকাশিত: ২৩ আগস্ট ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি শুক্কুর মাহামুদ বলেছেন, আমার নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একদিনে নেতা বনে জাননি। অনেক ত্যাগ ও ধৈর্য ধারণ করে বঙ্গবন্ধু বাঙ্গালী জাতির পিতা হয়েছে তিনি। ১৯৭৫ সালের ১৫ আগস্ট ধানমন্ডির ৩২ নম্বর বাড়িতে আমাদের প্রিয় নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয়। 


শুক্রবার (২৩ আগস্ট) বিকেলে বন্দর থানার একরামপুরস্থ ২৩ নং ওয়ার্ড জাতীয় শ্রমিকলীগ কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে এক আলোচনা সভা ও বিশেষ দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।


শুক্কুর মাহমুদ বলেন, আমি আমার নেতা শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের বিদেহী আত্মার শান্তি কামনা করি। সেই সাথে এই শোক সভার মাধ্যমে আমি আমার নেতা শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের হত্যাকারিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি।


২৩ নং ওয়ার্ড জাতয়ি শ্রমিকলীগের সভাপতি মো.লিটনের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন ২৩ নং ওয়ার্ড শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো.বোরহান মিয়া। 


আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মহানগর শ্রমিকলীগের সভাপতি আলহাজ্ব কজিম উদ্দিন প্রধান, জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি মো.শহিদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক সবুজ সিকদার ও জাহাঙ্গীর আলম প্রমুখ।


আলোচনা সভা ও বিশেষ দোয়ায় উপস্থিত ছিলেন, মহানগর শ্রমিকলীগের নেত্রী শিমু, ২৩ নং ওয়ার্ড শ্রমিকলীগের সহ-সভাপতি মো.ফরিদ উদ্দিন, মো.হাসান, মো.সহিদ, মো.রবি ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন, সাংগঠনিক সম্পাদক সগির আহাম্মেদ ডালিম, আইন বিষয়ক সম্পাদক রিয়াজ উদ্দিন তালুকদার, ক্রীড়া সম্পাদক জহিরুল ইসলাম ও কার্যকরী সদস্য মো.কবির হোসেন প্রমুখ। 

এই বিভাগের আরো খবর