বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

তৈমুর প্রধানের উদ্যোগে নাসিম ওসমানের ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০১৯  

শহর প্রতিনিধি (যুগের চিন্তা ২৪) : ওসমান পরিবারের জৈষ্ঠপুত্র সাবেক ৪ বারের সাংসদ প্রয়াত আলহাজ¦ নাসিম ওসমানের ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ১১ নং ওয়ার্ড এম সার্কাস এলাকায় তৈমুর প্রধানের উদ্যোগে বাদআছর মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। রবিবার (২৮ এপ্রিল) প্রয়াত নাসিম ওসমানের ৫ম মৃত্যু বার্ষিকী পালিত হয় ১১ নং ওয়ার্ড এম সার্কেস এলাকায় নাসিম ওসমানের ভক্তবৃন্দ এ আয়োজন করেন। 


উক্ত মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জননী পারভিন ওসমান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির অন্যতম সদস্য মোঃ শরীফ সাহা, ও বিশিষ্ট সমাজসেবক তাইজুল ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন নাসিম ওসমানের ভক্তবৃন্দ শাকিল, মামুন, রাসেল, স্বপন, আমান, দেলোয়ার, শুভ. সৌখিন. অজয়, রাকিব, সোহাগ, হানিফ, পিন্টু, নেসার. হালিম, আমির ও স্থানীয় নেতৃবৃন্দ।


প্রধান অতিথি তিনি বলেন নাসিম ওসমান ছিরেন একজন ভাল মনের মানুষ তার সম্পর্কে সকলে ভাল জানে আজ এই প্রজন্ম নাসিম ওসমান সম্পর্কে হয়তো অনেক কিছুই জানেনা তার ইতিহাস।


তিনি ছিলেন নারায়ণগঞ্জের রাজনীতির ব্যাক্তিবর্গের প্রিয় একজন ব্যাক্তি তিনি প্রয়াত হওয়ায় সাধারণ মানুষ ও ভক্তগণ অভিভাবকহীন হয়ে পরলেও আমি তাদের পাশে সব সময় আছি এবং ভবিষ্যতেও থাকবো।
 

এই বিভাগের আরো খবর