শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

তারেক রহমানের জনপ্রিয়তায় সরকার ভীত : খোরশেদ

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, বর্তমান সরকার স্বৈরশাষনকে দীর্ঘায়িত করার জন্য তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে দূরে রাখার চেষ্ঠায় লিপÍ।

 

তারেক রহমানের জনপ্রিয়তায় সরকার ভীত।তাই তারা তারেক রহমানকে নিয়ে সার্বক্ষনিক ষড়যন্ত্রে লিপ্ত।এই অপরাজনীতির জবাব একদিন সরকারকে দিতে হবে। তিনি মনোনয়ন বা পদপদবী নিয়ে লড়াই না করার আহবান জানিয়ে বলেন, এখনো যদি আমরা ঐক্যবদ্ধ না হতে পারি তবে আমাদের ও দেশের পরিনাম ভয়াবহ হবে।

 

খোরশেদ বলেন, ঐক্যবদ্ধ আন্দোলনে খালেদা জিয়াকে মুক্ত করার মাধ্যমেই সরকারকে সমুচিত জবাব দিতে হবে।খোরশেদ আরো বলেন,শত বাধা পেরিয়ে তারেক রহমানই হবেন আগামী দিনের রাষ্ট্রনায়ক ইনশাল্লাহ।জন্মদিনের শপথ হোক খালেদা জিয়া ও গনতন্ত্রের মুক্তির সংগ্রাম জোরদার করা।


বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে বুধবার বিকাল ৩ টায় মহানগরীর মাসদাইরের মজলুম মিলনায়তনে মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক রশিদুর রহমান রুশোর সঞ্চালনায় ও  সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তুর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সকল কথা বলেন। 


 
এ সময় তিনি সরকারের সমালোচনা করে বলেন,কিছু অপদার্থ লোককে মন্ত্রীর দায়িত্ব দিয়ে জনজীবনকে নরকে পরিনত করেছে।তারা কেউ কেউ এখন বেহেস্তেরও সার্টিফিকেট দেয়া শুরু করেছে।
 


আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সহ-সভাপতি সানোয়ার হোসেন, আরো বক্তব্য রাখেন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাধারন সম্পাদক জুয়েল প্রধান, বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেন,ইসালউদ্দিন ইশা, মহানগর যুবদলের সহ সভাপতি রিটন দে,ইউনুস খান বিপ্লব,নাজমুল কবির নাহিদ, যুগ্ম সম্পাদক আলী নওশাদ তুষার, ইকবাল হোসেন,নজরুল ইসলাম, ফারুক আহম্মেদ,শাহাদুল্লাহ মুকুল,এম এম সাগর, মহানগর যুবদল নেতা শহীদুল ইসলাম,সাইয়ুদ্দিন মাহমুদ ফয়সাল,সোহেল খান বাবু, জাহাঙ্গীর প্রধান, আরমান হোসেন, আল-আমিন খান, নবু হোসেন,জুলহাস হাসান, রানা মুন্সী, মোঃ শহীদ, মোঃ মুসা, শেখ অপু, কাজী নুরে আলম,আকতারুজ্জামান, আক্তার হোসেন জাহিদ,নুরুল্লাহ খন্দকার,আল আমিন, প্রমুখ।

 
বক্তব্য শেষে  প্রধান অতিথি মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের পক্ষ থেকে দরিদ্র শিশু কন্যাদের হাতে নতুন পোষাক তুলে দেন।


আলোচনা সভা শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা,আশু কারা মুক্তি এবং তারেক রহমানেরে উজ্জল ভবিষ্যত ও দেশের কল্যান  কামনা করে দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

 
জন্মবার্ষিকী উপলক্ষে সকাল থেকে কোরআন খতম, বিকালে দরিদ্র কন্যা শিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল হয় অনুষ্ঠিত হয়।
 

এই বিভাগের আরো খবর