বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

তাবিথ ও ইশরাকের প্রচারণায় আজাদের বিশাল শোডাউন

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪ ) : ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি'র সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আওয়াল ও ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের পক্ষে ধানের শীষের গনসংযোগ করে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেছেন কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ নেতাকর্মীরা ।


বুধবার (  ২২ জানুয়ারি ) সকাল থেকে দুপুর পর্যন্ত ঢাকা উত্তর সিটি করপোরেশনের হাজী ক্যাম্প থেকে উত্তরখান, দক্ষিনখান, আশকোনা ও দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত দক্ষিণ সিটি করপোরেশনের কামরাঙ্গীরচরসহ বিভিন্ন এলাকায় বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আওয়ালের সাথে গনসংযোগ করে ধানের শীষ মার্কায় সাধারণ ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন নজরুল ইসলাম আজাদ ।


নজরুল ইসলাম আজাদ বলেন, বর্তমান সরকার দেশের নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। মানুষ এখন ভোট দিতে পারে না, ভোটের অধিকার কেড়ে নেয়া হয়েছে। বর্তমান সরকারের এই দু:শাসন জনগনের কাছে তুলে ধরতে বিএনপি এই নির্বাচনে অংশ নিচ্ছে । এই নির্বাচনই বিএনপির কারাবন্দি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন।  আগামী ১ ফেব্রুয়ারী আপনারা সবাই ধানের শীষ প্রতীকে তাবিথ আওয়াল ও ইশরাক হোসেনকে ভোট দিয়ে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনকে আরো বেগবান করবেন।


গনসংযোগকালে আরোও উপস্থিত ছিলেন , নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি লুৎফর রহমান আব্দু, সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজিব, সহ- যুব বিষয়ক সম্পাদক জুয়েল আহমেদ, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক মনিরুল আলম সজল, যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, মহানগর যুবদলের সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন মন্টি, সহ-সভাপতি আক্তার হোসেন সবুজ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলনেতা শৈবাল হোসেন, আড়াইহাজার যুবদলের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মঈনুল হাসান রবিন, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, জেলা ছাত্রদল নেতা সামাউল ইসলাম স্বর্ণা, রুবেল হোসাইন, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি নাজিম মাহমুদ অন্তসহ জেলা ও মহানগর বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ।
 

এই বিভাগের আরো খবর