বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

তাঁতীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত: ১৯ মার্চ ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বাংলাদেশ তাঁতীলীগের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর তাঁতীলীগের উদ্যোগে ব্যাপক কর্মসূচী পালন করা হয়েছে।

মঙ্গলবার (১৯ মার্চ) সকালে কেক কেটে, মোটর শোভাযাত্রা ও বর্ণাঢ্য র‌্যালী এবং বঙ্গবন্ধুর প্রাতৃকৃতিতে পুষ্পমাল্য অপর্ণের মাধ্যমে এ কর্মসূচী পালন করা হয় । 


বর্ণাঢ্য র‌্যালিটি চাষাড়া থেকে ২নং রেলগেইট আওয়ামী লীগের কার্যালয় প্রদক্ষিণ করে শহীদ মিনারে এসে শেষ হয়। র‌্যালীতে বঙ্গবন্ধুর ছবি, প্রধানমন্ত্রীর ছবি, শামীম ওসমান এমপি ও কেন্দ্রীয় তাঁতীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আলী ও সাধারণ সম্পাদক খগেন্দ্রচন্দ্র দেবনাথ এর ছবি সম্মলিত ব্যানার ফেস্টুন রঙিন বেলুন শোভা পায়। 

 

কেক কেটে র‌্যালি উদ্বোধন করেন বাংলাদেশের তাঁতীলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ সরকার ও দপ্তর সম্পাদক অনূকূল চন্দ্র। উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সদস্য ও মহানগর তাঁতীলীগের আহব্বায়ক চৌধুরী এইচএম ফারুক, জেলা তাঁতীলীগের সদস্য সচিব নারায়ণগঞ্জ কলেজের সাবেক ভিপি আলমগীর, যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন, মঞ্জুরুল ইসলাম খান, আনোয়ার হোসেন রীকু। 

 

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, মহানগর তাঁতীলীগের সদস্য সচিব মো.জাহাঙ্গীর আলম, যুগ্ম আহ্ববায়ক কাজী ফজলুল কাদের জীবন, মো.মেহের আলী, লতিফ আহম্মেদ জাকির, মো.আলাউদ্দিন, মো.আমিরুল ইসলাম। জেলা তাঁতীলীগের সদস্য সাইফুল ইসলাম বিপ্লব, মো. মনির হোসেন, এ্যাডভোকেট  আক্তার হোসেন, সাইফুল ইসলাম, বাবুল শেখ, যুবায়ের আহম্মেদ শিশির, মনির হোসেন, আজিম, হারুন, রবিন। ফতুল্লা থানা তাঁতীলীগের নেতা মিলন মোল্লা, মোবারক, সাইদুর, মোহাম্মদ আলী, কামাল হোসেন, আতিকুর রহমান আতিক, সাগর, জসিম, শ্যামল হোসেন, স্বপন, নুরুল হক, আক্তার হোসেন, বন্দর থানা তাঁতীলীগের নেতা তৌকির হোসেন, আমজাদ হোসেন, মোস্তফা, সোনারগাঁও তাঁতীলীগের নেতা বেলায়েত হোসেন, শাহজাহান, রূপগঞ্জ থানা তাঁতীলীগের নেতা ইয়াছিন, জাহাঙ্গীর, জাকির, আড়াইহাজার থানা তাঁতীলীগের নেতা সাইফুর, নাসিরসহ বিভিন্ন থানা ইউনিয়ন ও ওয়ার্ড  তাঁতীলীগ নেতৃবৃন্দ। 

এই বিভাগের আরো খবর