শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

তল্লায় নাসিমা মাহমুদ’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ   

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লা থানা আওয়ামী লীগ নেত্রী নাসিমা মাহমুদের উদ্যোগে ২০০ পরিবারের দুঃস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 

 

মঙ্গলবার (৩১ মার্চ) সকাল ১০ টায় ফতুল্লার পশ্চিম তল্লার মক্কা হাজীর বাড়িতে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর প্রতি প্যাকেটে ছিল চাল, ডাল, আলু, পেঁয়াজব এবং লবণ।

 

এসময় নাসিমা মাহমুদ বলেন, গরীব এই দেশ যে কোন পরিস্থিতিতে সকলকে এগিয়ে আসতে হবে। তাই বিত্ত্ববানসহ বিভিন্ন প্রতিষ্ঠান, সংগঠনের এগিয়ে আসার আহবান জানাই। করোনা ভাইরাস ঠেকানোর জন্য শুধু জনসেচতনতা তৈরি করতে হবে। বারবার সাবান দিয়ে হাত ধুয়ে ফেলতে হবে। আপাতত আমরা সবাই একেবারে দরকার না হলে ঘরের বাহির হবো না এবং জনসমাগম এরিয়ে চলব।

 

করোনা ভাইরাস সংক্রামণে ঝুঁকরোধে ঘন ঘন হাত ধোয়া, যেখানে সেখানে থু থু বা কফ না ফেলা হাত দিয়েনাক-মুখ-চোখ স্পর্শ না করার আহবান জানিয়ে তিনি বলেন, সারা বিশ্বে এখন একটাই আতঙ্ক করোনা ভাইরাস। মরণঘাতী এ ভাইরাস ঠেকাতে দাবি উঠেছে সারা দেশ লকডাউনের। তাই করোনা ভাইরাস ঠেকাতে জনসচেনতার কোন বিকল্প নেই। পাশাপাশি বিত্ত্ববানরা এগিয়ে এলে দুঃস্থ মানুষের জন্য কোন সমস্যা হবে না আমি তাদের পাশে আছি থাকব।

 

এছাড়া পথচারীসহ সবাইকে প্রতিদিন হাত ধোয়ার কর্মসূচি পালন করছেন তিনি। করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দিচ্ছেন। করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকতে সাবান দিয়ে দিনে ঘন ঘন হাত পরিষ্কার ও মাস্ক ব্যবহারের প্রতি এলাকাবাসীকে  উৎসাহিত করছেন নাসিমা মাহমুদ।

এই বিভাগের আরো খবর