বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

ডেমরায় যানবাহনে রামপুরা ট্রাফিক জোনের বিশেষ অভিযান

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

ডেমরা (যুগের চিন্তা ২৪) : ডেমরায় ফিটনেসবিহীন যানবাহনে বিশেষ অভিযান পরিচালনা  করেছে রামপুরা ট্রাফিক জোন। বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় এ অভিযান পরিচালনা করেন ট্রাফিক মতিঝিল ( ট্রাফিক পূর্ব বিভাগ ডিএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার তারেক আহম্মেদ ও রামপুরা ট্রাফিক জোনের সহকারী পুলিশ কমিশনার মো.হুমায়ুন কবির। 


এ সময়ে ফিটনেসবিহীন ২৫টি যানবাহনের বিরুদ্ধে মামলা, ৩৫টি গাড়ি রেকারিং ও ২টি গাড়ি ডাম্পিং এ পাঠানো হয়। এছাড়াও পথচারীদের সচেতন করে তুলতে জনসচেতনতামূলক লিফলেটও বিতরণ করা হয়েছে।  


রামপুরা ট্রাফিক জোনের টিআই বিপ্লব ভৌমিক বলেন, সড়কে আনাকাঙ্খিত দুর্ঘটনা রোধকল্পে রামপুরা ট্রাফিক জোন প্রতিনিয়ত এ ধরনের অভিযান পরিচালনা করে। ত্রুটিপূর্ণ যানবাহন ও অদক্ষ চালকদের বেপরোয়া গাড়ি চালানোর কারণেই সড়কে বেশিরভাগ দুর্ঘটনা ঘটে থাকে।  প্রতিটি অভিযানে লাইসেন্সবিহীন চালক ও ফিটনেসবিহীন যানবাহনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে থাকে রামপুরা ট্রাফিক জোন। সড়কে নিরাপত্তা ফিরেয়ে আনতে এ ধরনের অভিযান আগামী দিনগুলোতেও  অব্যাহত থাকবে। সড়কে দুর্ঘটনা ক্রমাগত হ্রাস হউক এটাই আমাদের প্রত্যাশা।

এই বিভাগের আরো খবর