বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

ডেমরায় ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস উদ্বোধন ও আলোচনা সভা

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০১৯  

ডেমরা (যুগের চিন্তা ২৪) : বিজয়ের মাসে নগরীর  ডেমরায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৬৮ নম্বর ওয়ার্ডবাসীর জন্য ফ্রি অ্যাম্বুলেন্স উদ্বোধন করা হয়েছে। এম.এ ছাত্তার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে সোমবার (২৩ ডিসেম্বর) দুপুরে ডেমরার হাজীনগর এলাকায় এক অনুষ্ঠানের মাধ্যমে এ উদ্বোধন করা হয়।  


এ সময় মহান বিজয় দিবস উপলক্ষে এক বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান উদ্বোধন করেন, ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল। 


ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৬৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লা।


হাবিবুর রহমান মোল্লা বলেন, যার যার অবস্থান থেকে সামাজিক উন্নয়ন ও মানব সেবায় এগিয়ে যেতে হবে। তারই একটি অনন্য উদাহরন দিয়েছেন এম.এ ছাত্তার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পরিচালক ও ৬৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিন। এ ফ্রি অ্যাম্বুলেন্সটি মানব সেবায় যুগান্তকারী ভূমিকা রাখবে। 


আরও বক্তব্য রাখেন, ডেমরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মন্নান, এস.এইচ হেল্থ কেয়ার হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. শওকত হোসাইন সুমন, এম.এ ছাত্তার ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উপদেষ্টা এম.এ লতিফ ও এম. এ বাশার মনির, বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি মোহাম্মদ আলী, জসিম উদ্দিন মজুমদার প্রমুখ। 


এ সময় উপস্থিত ছিলেন, ৬৮ নম্বর ওয়ার্ডের বরেণ্য ব্যক্তিবর্গ, বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও এলাকার সকল শ্রেণি পেশার মানুষ।

এই বিভাগের আরো খবর