শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: ১২ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোটার (যুগের চিন্তা ২৪) : ডেঙ্গুতে আক্রান্ত হয়ে অভিজিৎ সাহা (১১) নামে নগরীরর চাষাঢ়ার মাউন্টেন স্কুলের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীও মৃত্যু হয়েছে। 


সোমবার (১২ আগস্ট) রাত ১টায় রাজধানীর গেন্ডারিয়ার ধুপখোলায় আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে শহরের আমলাপাড়ার মন্টু সাহা ও পদ্মা সাহা দম্পতির ছেলে। 


অভিজিতের বাবা মন্টু সাহা জানান, ডেঙ্গু জ¦রে আক্রান্ত হয়ে গত বৃহস্পতিবার রাতে গেন্ডারিয়ার ধুপখোলায় আজগর আলী হাসপাতালে অভিজিৎ ভর্তি হয়। 


রোববার রাতে অভিজিতের শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। পরে সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায়ই মৃত্যু হয় তার।


নারায়ণগঞ্জের সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ অভিজিতের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ১১ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে । এই নিয়ে নারায়ণগঞ্জে ডেঙ্গু আক্রান্ত হয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে।


উল্লেখ্য, ডেঙ্গু জ¦রে আক্রান্ত হয়ে শুক্রবার (৯ আগস্ট) রাজধানীর ধানমন্ডি এলাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তিনবছরের এক শিশু মেহরিমা। 


২৮ জুলাই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ফতুল্লার বক্তাবলীর ছমিরনগর এলাকার জসিম উদ্দিনের ছেলে শান্ত।


২৫ জুলাই ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর মহাখালি এলাকার একটি হাসপাতালে মৃত্যু হয় ফতুল্লার দেলপাড়া এলাকার আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক বেলাল হোসেন মিন্টু’র। 


এর আগে ১২ জুলাই  নারায়ণগঞ্জ ইসলাম হার্ট সেন্টারে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মৃত্যু হয় নারায়ণগঞ্জ কন্ঠমালা আবৃত্তি সংগঠনের আবৃত্তি শিল্পী শাওন কবির (৩২)।

এই বিভাগের আরো খবর