শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হবিগঞ্জের সিভিল সার্জনের মৃত্যু

প্রকাশিত: ২২ জুলাই ২০১৯  

ডেস্ক রিপোর্ট (যুগের চিন্তা) : হবিগঞ্জের নবাগত সিভিল সার্জন ডা. শাহাদাত হোসেন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। রোববার (২১ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। 


হবিগঞ্জ সদর হাসপাতালের ত্বত্তাবধায়ক ডা. রতীন্দ্র চন্দ্র দেব জানান, সম্প্রতি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন সিভিল সার্জন। তবে রোববার সকালে অফিস করেন তিনি। এরপর জেলা প্রশাসকের কার্যালয়ে একটি সভায়ও অংশ নেন। সেখানে হঠাৎ অসুস্থ বোধ করলে সভা ত্যাগ করেন সিভিল সার্জন।


তিনি আরও জানান, বিকেলের দিকে আবারো অসুস্থবোধ করলে দ্রুত তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠিয়ে দেন। ঢাকায় তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।


হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.দেবাশীষ দাশ জানান, ডা. শাহাদাত হোসেনের গ্রামের বাড়ি পিরোজপুর জেলায়। গত ৯ জুলাই পদোন্নতি পেয়ে হবিগঞ্জের সিভিল সার্জন হিসেবে যোগ দিয়েছিলেন তিনি। যোগদানের মাত্র ১৩ দিনের মাথায় তার এমন মৃত্যু মেনে নিতে পারছেন না সহকর্মীরা।

এই বিভাগের আরো খবর