শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

ডাকাত ঠেকাতে মাঠে পুলিশ ও এলাকাবাসী

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : চোরের উৎপাত আর ডাকাতের হানা ঠেকাতে এবার নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পুলিশ ও এলাকবাসী পাহারা দিবে রাত জেগে। মঙ্গলবার (২১ জানুয়ারি) বিকালে উপজেলার হোসেনপুর বাজারে এক সভায় এ সিদ্ধান্ত হয়।

 

শম্ভুপুরা ইউনিয়নের চেয়ারম্যান আ. রউফের সভাপতিত্বে সময় প্রধান অতিথি ছিলেন, সোনারগাঁ থানার অফির্সাস ইনর্চাজ (ওসি) মো]. মনিরুজ্জামান।

 

জানা গেছে, উপজেলা মোগরাপাড়া থেকে মঙ্গলেরগাঁও বটতলাবাজার ১ কিলোমিটার জনবসতি কম হওয়ায় এ জায়গাই ঘটছে ডাকাতির মত ঘটনা। তাই সন্ধ্যা নামলেই আতংকিত হয়ে পড়ছেন গ্রামবাসিরা। সোনারগাঁ থানা পুলিশের দল ও গ্রাম প্রতিরক্ষা দলের সদস্যরা রাত জেগে মঙ্গলবার থেকে পাহারায় দিবে। 

 

এ জন্য থানা থেকে সব রকমের সহযোগিতা করা হচ্ছে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। তবে চুরি-ডাকাতি থেকে স্থায়ী সমাধান চান এলাকাবাসী।

 

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, একটি গোপন সংবাদ পেলাম মুন্সিগঞ্জ থেকে চরকিশোরগঞ্জ দিয়ে শম্ভুপুরা ইউনিয়নে ডাকাত হানা দিতে পারে। এ সংবাদে ডাকাত ঠেকাতে শম্ভুপুরা ইউনিয়নের একটি সভার আয়োজন করি। এ ছাড়া উপজেলা মোগরাপাড়া থেকে মঙ্গলেরগাঁও বটতলাবাজার এলাকায় পুলিশ ফাড়িঁতে পুলিশ পাহারায় সব সময় থাকবে।

 

এ সময় হোসেনপুর এস.পি.ইউনিয়ন ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো.আব্দুল লতিফ, সোনারগাঁ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.আল আমিন, শম্ভুপুরা ইউনিয়নের সদস্য সাবেদ আলী, মো. ইকবাল, মোস্তাফিজুর রহমান কবির, মো. সাজেদ আলী ও শম্ভুপুরা ইউনিয়নের সচিব মহিউদ্দিন দেওয়ানসহ আওয়ামী লীগ, জাতীয় পার্টি, বাজার কমিটি, বিভিন্ন পর্যায় গণ্যমান্য বক্তিবর্গ গণমাধ্যমকর্মী, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

এই বিভাগের আরো খবর