শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

টাইগার ও দিশা একই ফ্ল্যাটে !

প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৮  

বিনোদন ডেস্ক (যুগের চিন্তা ২৪) : জ্যাকি শ্রফ পুত্র টাইগার শ্রফ ও দিশা পাটানি চুটিয়ে প্রেম করছেন। তবে তাদের এ প্রেমের কথা দু'জনের কেউই প্রকাশ্যে স্বীকার করছেন না। এই সম্পর্কটা নেহাত বন্ধুত্ব বলেই চালিয়ে দিচ্ছেন। কিন্তু সম্পর্কটাকে তারা যেভাবে ব্যাখ্যা করুক না কেন প্রেম যে করছেন সেটা এখন বলি পাড়ার ‘টপ অব দ্য টাউন’। 

সম্প্রতি নতুন খবর ছড়ালো এ দুই তারকা নিয়ে। মুম্বাইয়ের বান্দ্রার মাউন্ট মেরি এলাকায় ‘বাস্তু হাইটস’ অ্যাপার্টমেন্ট একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকছেন তারা। যে অ্যাপার্টমেন্টে একসময় টাইগারের বাবা জ্যাকি শ্রফ নিজে থাকতেন। টাইগারের শৈশবও কেটেছে ওই অ্যাপার্টমেন্টে। 

যদিও অনেকে আবার বলছেন টাইগার নয়, অ্যাপার্টমেন্টটি ভাড়া নিয়ে থাকেন দিশা। টাইগার কেবল সেখানে মাঝে মধ্যে অভিনেত্রীর সঙ্গে সময় কাটাতে আসেন। খবরটি প্রকাশ করেছে জি নিউজ। বোঝাই যাচ্ছে, টাইগার ও দিশার প্রেমটা বেশ জমে উঠেছে। 

এর আগে গত মে মাসে দিশাকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন টাইগার। সেই সময় মালদ্বীপের সমুদ্র সৈকতে টাইগার দিশার কয়েকটি ছবি বেশ ভাইরাল হয়। সমুদ্র সৈকতে দিশার হট বিকিনি পরিহিত ছবি ও টইগারে জলে ঝাঁপ মারার একটি ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। এদিকে করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়া ২’ ছবিতে নবাগতা দুই অভিনেত্রী তারা সুতারিয়া ও অনন্যা পান্ডের সঙ্গে দেখা যাবে টাইগারকে।
 

এই বিভাগের আরো খবর