বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

ঝড়ে পড়া ১০৫ শিশুর লেখা-পড়ার দায়িত্ব নিলেন কাউন্সিলর খোরশেদ

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : গলাচিপা ও মাসদাইর আরবান স্লাম আনন্দ স্কুল থেকে ঝরে পড়া ১০৫ জন শিক্ষার্থী এবার প্রাথমিক সমাপনী (পিইসি) অংশ নিবেন। আর তাদের উচ্চ বিদ্যালয়ের লেখা-পড়ার দায়িত্ব নিলেন নাসিক ১৩ নং ওয়র্ড কাউন্সিলর  মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

 

বুধবার (১২ নভেম্বর) দুপুরে রিচিং আউট অব স্কুল চিলড্রেন রস্ক ফেইজ-২ প্রকল্প প্রাথমিক শিক্ষা অধিদপ্তর প্রাথমিক সমাপনী ২০১৯ পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিলে তিনি এ ঘোষণা দেন। গলাচিপা ও মাসদাইর আরবান স্লাম আনন্দ স্কুল নারী মৈত্রী এ অনুষ্ঠানের আয়োজন করে।

 

এ সময় কাউন্সিলর খোরশেদ পরিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমার যারা পিইসি পরীক্ষায় উত্তীর্ণ হবেন তাদের ৬ষ্ঠ শ্রেণির ভর্তি ও স্কুল ড্রেস এর ব্যবস্থা করে দেয়া হবে। তোমরা যতদিন পড়াশোনা করতে চায় ততোদিন তোমাদের পাশে থাকব।এ সময় তিনি পরিক্ষার্থীদের প্রবেশ পত্র ও পরীক্ষার জন্য উপহার সামগ্রী তুলে দেন।

 

রস্ক প্রকল্পের সুপারভাইজর মো. জহিরুল ইসলাম, নারী মৈত্রি সংস্থার সাহেব বিন শরিফ, মো. মিহির, বেগম রোকেয়া খন্দকার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহনাজ বেগম, মাসদাইর আরবান স্লাম আনন্দ স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ, গলাচিপা আরবান স্লাম আনন্দ স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি শওকত খন্দকার, বিশিষ্ট সমাজসেবক আক্তার হোসেন খোকন শাহ্্ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর