বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাসুদ সহোদরসহ গ্রেফতার

প্রকাশিত: ৭ জুলাই ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশীকে মারধরের ঘটনায় নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাসুদ সহোদরসহ গ্রেফতার হয়েছেন। রবিবার (৭ জুলাই) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ তাদেরকে মারামারি মামলায় আদালতে প্রেরণ করেছে।


 
এর আগে শনিবার (৬ জুলাই) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ জালকুড়ি পশ্চিমপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাসুদ (৪০) ও সুমন (৩৮) জালকুড়ি পশ্চিমপাড়া এলাকার ফজর আলী চেয়ারম্যানের ছেলে।

 


তাদেরকে গ্রেফতারের পর ছাড়িয়ে নিতে জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ও সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল এবং নারায়ণগঞ্জ জেলা প্রশাসন এবং সরকারে আমলাসহ কতিপয় ব্যক্তিরা তদবির করলেও ব্যর্থ হয়।


   
মামলার সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৮টায় পূর্ব শত্রুতার জের ধরে ফজর আলীর ছেলে মাসুদ ও সুমনসহ আরও কয়েকজন ব্যক্তি দেশীয় অস্ত্রশস্ত্রসহ সন্ত্রাসী কায়দায় জালকুড়ি পশ্চিমপাড়া এলাকার মৃত কফিল উদ্দিনের ছেলে শাহ আলমের (৬০) বাড়িতে প্রবেশ করে তাকে এলাপাথারী মারধর করে রক্তাক্ত জখম করে।


 
তার চিৎকার শুনে তার স্ত্রী ফিরোজা (৫০) এবং মেয়ে রেহেনা (২৬) এগিয়ে আসলে তাদেরকেও মারধর করে জখম এবং শ্লীলতাহানী করে। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা তাদেরকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।


 
পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩’শ শয্যা হাসপাতালে চিকিৎসা শেষে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করলে দুপুরে পুলিশ তাদেরকে আটক করে। রাতে মাসুদ ও সুমনসহ আরও কয়েকজনকে আসামি করে  একটি মামলা দায়ের করা হয়।


 
এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানায়, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। যে যত প্রভাবশালীই হোকনা কেন সন্ত্রাসী কর্মকা- করলে কাউকে ছাড় দেয়া হবে না।

এই বিভাগের আরো খবর