শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

জেলা প্রশাসকের নিকট ত্রান দিলেন জামাল এন্ড কোম্পানী

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২০  

স্টাফ রিপোর্টার : কোভিট ১৯, মহামারী করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধে একযোগে কাজ করে যাচ্ছে দেশের সরকার ও প্রাইভেট প্রতিষ্টান সহ বিভিন্ন সংগঠন। সরকারের পক্ষ হতে প্রতিনিয়ত বিতরণ করা হচ্ছে খাদ্য সামগ্রী ও ত্রান, সেই সাথে প্রাইভেট প্রতিষ্ঠানগুলোও বিতরণ করছে অসহায় গরিব দুঃখীদের মাঝে খাদ্যদ্রব্য ও অন্যান্য সামগ্রী। অন্যান্যদের ন্যায় এবার পাশে দাঁড়ালেন নাঃগঞ্জ দি জামাল এন্ড কোম্পানী ডিষ্ট্রিবিউটর  বি এ টি বাংলাদেশ।


 সোমবার ( ৬ই এপ্রিল) সকালে নাঃগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে ৫০ বস্তা চাল, ১০ বস্তা আলু ও ১০ বস্তা ডাল দি জামাল এন্ড কোম্পানী ডিষ্ট্রিবিউটর  বিএটি বাংলাদেশ এর পক্ষ হতে  ম্যানেজার এডমিন উত্তম কুমার ভৌমিক এই ত্রান বুঝিয়ে দেন জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনের নিকট।  


এ সময় উপস্থিত ছিলেন এডিসি রেভিনিউ সেলিম রেজা। জামাল এন্ড কোম্পানীর কর্মকর্তা সাংবাদিকদের জানান দেশের এই ক্লান্তিলগ্নে মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় অসহায় মানুষ গুলোর পাশে সরকারের নির্দেশ অনুযায়ী সকলকেই ধাপে ধাপে দাঁড়াতে হবে, তারই ধারাবাহিকতায় নাঃগঞ্জের দি জামাল এন্ড কোম্পানী ডিষ্ট্রিবিউটর  বিএটি বাংলাদেশ হতদরিদ্রদের জন্য কিছু খাদ্যদ্রব্য ব্যবস্থ্যা করেছে, যা জেলা প্রশাসকের মাধ্যমে বিতরণ করার সিদ্ধান্ত নেওয়া হয়। 

এই বিভাগের আরো খবর