বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

জেলা আইনজীবী সমিতির ডিজিটাল বার ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৮  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ডিজিটাল বার ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। রোববার (২৩ সেপ্টেম্বর) দুপুরে জেলা আইনজীবী সমিতি প্রাঙ্গনে এ ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া, জেলা পুলিশ সুপার আনিসুর রহমান, সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েলের সাধারণ সম্পাদক মোহসীন মিয়াসহ প্রমুখ।

উল্লেখ্য, আইনজীবী  সমিতির বহুতল বিশিষ্ট বার ভবনের স্বপ্ন দেখা শুরু ২০১৬ সালের ২৭ অক্টোবর । সেদিন আইনমন্ত্রী আনিসুল হক আইনজীবী সমিতির ভবনে এসে আইনজীবীদের দাবি অনুযায়ী দুই কোর্ট একসাথে নতুন কোর্টপ্রাঙ্গণ রাখার নীতিগত সিদ্ধান্তের কথা জানান এবং  এমপি  সেলিম ওসমান আইনজীবীদের সুবিধার কথা বিবেচনা করে নতুন করে বহুতল বিশিষ্ট ভবন নির্মাণ করে দেওয়ার ঘোষণা দেন।

এরই প্রেক্ষিতে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বহুতল বিশিষ্ট ডিজিটাল বার ভবনের জন্য গত ১৮ আগস্ট সয়েল টেস্ট (মাটি পরীক্ষা ) করা হয়। আশা করা হচ্ছে আগামী ছয় মাসের মধ্যে আইনজীবি সমিতির নতুন বার ভবনের পূর্নাঙ্গ রূপ পাবে।

এই বিভাগের আরো খবর