শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

জুম্মন হত্যা মামলায় সুমন ও রাসেলের ২ দিনের রিমান্ড মঞ্জুর

প্রকাশিত: ১৮ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লা দেলপাড়া এলাকার মো. আ. কাইয়ুমের ছোট ছেলে মো. সাদিকুর রহমান জুম্মন (২৯) হত্যা মামলায় অভিযুক্ত আসামি সুমন খান (৩০) ও রাসেল হাওলাদার (৩৫) এর ২ দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত। 


রোববার (১৮ আগস্ট) সকালে আসামিদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্্েরট কাউসার আলম এর আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। 


রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলো আফজাল খান এর ছেলে সুমন খান (৩০) ও নাছির হাওলাদারের ছেলে রাসেল হাওলাদার। এরা উভয়ই ফতুল্লার পূর্ব দেলপাড়ার বাসিন্দা।


প্রসঙ্গত, ১০ আগস্ট সকাল ১২ টায়  মো. আ. কাইয়ুমের ছোট ছেলে মো. সাদিকুর রহমান জুম্মন (২৯) কে ১ নং আসামি মো. মারুফ বাসা থেকে ডেকে নিয়ে পূর্ব দেলপাড়ার আবুল বাশারের বাড়ীর সামনে খালপাড়ে নিয়ে যায়। 


সেখানে ১,২,৩ ও ৬ নং আসামিসহ অজ্ঞাত আর ২/৩ জন পূর্ব শত্রুতার জের ধরে তাকে মারধর করা হয়। পরবর্তীতে ৩০০ শয্যাবিশিষ্ট খানপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বিকাল সাড়ে ৩ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সাদিকুর রহমান জুম্মন মারা যান।
 

এই বিভাগের আরো খবর