শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে মহানগর ছাত্রদলের দোয়া ও ইফতার

প্রকাশিত: ২১ মে ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাত বার্ষিকী, বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুস্থতা কামনায় আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার ( ২১ মে ) শহরের ডিআইটি স্নোভার গার্ডেন থাই এন্ড চাইনিজ রেস্টুরেন্টে মহানগর ছাত্রদলের আয়োজনে এ আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।


নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র সহসভাপতি রাফি উদ্দিন রিয়াদের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক ইব্রাহিম আহমেদ বাবুর উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজিব, মহানগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, জেলা যুবদলের সহসভাপতি পারভেজ মল্লিক, মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক এড.এইচএম আনোয়ার প্রধান, মহানগর ছাত্রদলের সহসভাপতি দর্পণ প্রধান, যুগ্ম সম্পাদক আল আমিন প্রধান, শরীফুল ইসলাম সজীব, লিংরাজ খান, সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপন প্রমুখ।


ইফতারপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় নেতৃবৃন্দ বলেন, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া মিথ্যা মামলায় কারাভোগ করছে। আগামীতে কঠিন আন্দোলনের মধ্যদিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনতে হবে। তাই ছাত্রদলকে সুসংগঠিত করতে হবে। বাংলাদেশ গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। আর সেই গণতন্ত্র রক্ষার জন্য আজ কারাভোগ করছে দেশনেত্রী বেগম খালেদা জিয়া। 


তারা আরও বলেন, মিথ্যা মামলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে আসতে বাধাগ্রস্ত করছে। তাই আমাদেরকে আর বসে থাকলে চলবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশের মানুষের গণতন্ত্রকে ফিরিয়ে আনতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আগামীতে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে।

 

আলেচনা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত, বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য এবং কারামুক্তি কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

এই বিভাগের আরো খবর