মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

জাতীয় শোক দিবসে থ্রী হুইলার পরিবহন শ্রমিকলীগের মিলাদ ও দোয়া

প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বন্দরের মিলাদ মাহফিল ও দোয়া শেষে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।


শনিবার (১৭ আগস্ট ) দুপুরে বন্দরের নবীগঞ্জ বাগে এ জান্নাত কবরস্থান সংলগ্ন থ্রী হুইলার পরিবহন শ্রমিকলীগের উদ্যোগে এ অনুষ্ঠান হয়। 


সংগঠনের সভাপতি মো. আলমগীর মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমিকলীগের সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহমুদ।


সংগঠনের সাধারণ সম্পাদক নূরে আলমের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, জেলা নৌ-যান শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মো. সবুজ সিকদার, জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন চুন্ন মাস্টার, আওয়ামীলীগ নেতা তোবারক হোসেন, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত হোসেন।


মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বোরহান উদ্দিন, শাহালম, গাজী মো. লিটন, সোহেল, জালাল, সাহাবুদ্দিন, মজিব, মিলন, তাজুদ্দিন, নূর হোসেন প্রমুখ। মিলাদ ও দেয়া শেষে প্রধান অতিথি শুক্কুর মাহমুদ রান্না করা খাবার বিতরণ করে কার্যক্রমের উদ্বোধন করেন।

এই বিভাগের আরো খবর