বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

জনপ্রতিনিধিরা উন্নয়নের স্বার্থে আমাকে সমর্থন দিয়েছে : কালাম

প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহফুজুর রহমান কালাম রবিবার বিকেলে জামপুর ইউনিয়নের মিরেরবাগ এলাকায় নির্বাচনী উঠান বৈঠক করেছেন। 

এসময় মাহফুজুর রহমান কালাম বলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আমরা ২ জন প্রতিদ্বন্দ্বীতা করছি। এই দুইজনের মধ্যে উপজেলার অধিকাংশ চেয়ারম্যান-মেম্বার ও পৌরসভার মেয়র-কাউন্সিলররা শুধুমাত্র উন্নয়নের স্বার্থে আমাকে সমর্থন দিয়েছেন। 

কারন তারা জানেন, আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে সাংসদ মহোদয়ের সঙ্গে সমন্বয়ের ভিত্তিতে আমরা গোটা উপজেলায় ব্যাপক উন্নয়ন করতে সক্ষম হবো। আমরা সংঘর্ষ, রক্তপাত, হানাহানী ও প্রতিহিংসার রাজনীতি করি না। 

আল্লাহ আমাদের যতটুকু সম্পদ দিয়েছেন তা থেকে আমরা মানুষের কল্যাণে ব্যয় করি। সরকারি টিন ও মালামাল আত্মস্মাতের অভিযোগ আমাদের বিরুদ্ধে নেই। কেউ আমাদের পছন্দ না করলেও আমরা তাকে বুকে টেনে নিয়ে কোলাকুলি করি। এভাবে মৃত্যু পর্যন্ত যাতে মানুষের সাথে সদাচারন ও উপকার করতে পারি সেজন্য সকলের কাছে দোয়া চাই। 

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন- উপজেলা জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সাধারন সম্পাদক বারদী ইউপির চেয়ারম্যান জহিরুল হক, জামপুর ইউপির চেয়ারম্যান হামীম শিকদার শীপলু, নোয়াগাঁও ইউপির চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, বৈদ্যেরবাজার ইউপির চেয়ারম্যান ডা. আব্দুর রউফ, শম্ভুপুরা ইউপির চেয়ারম্যান আব্দুর রউফ, সনমান্দী ইউপির সাবেক চেয়ারম্যান হাজী শাহাবুদ্দিন সাবু, জামপুর ইউপির সাবেক চেয়ারম্যান শাহ মোহাম্মদ হানিফ, নোয়াগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান সামসুল হক সামসু, জামপুর ইউপির সাবেক চেয়ারম্যান টুলু, নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের সিনিয়র সহসভাপতি দেওয়ান কামালসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের মেম্বার, আওয়ামীলীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দ এবং বিপুল সংখ্যক এলাকাবাসী।     
 

এই বিভাগের আরো খবর