বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

জনগণের সঙ্গে প্রশাসনের বন্ধুত্ব তৈরি হচ্ছে :  মন্ত্রী গাজী 

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০১৯  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, প্রশাসনের সঙ্গে জনগণের মিলনমেলা তৈরি হয়েছে। সেজন্য আমাদের নারায়ণগঞ্জের পুলিশ সুপার মাদকের বিরুদ্ধে লড়তে উপজেলা উপজেলায় ফুটবল খেলা চালু করেছেন।

 

এতে করে জনগণের সঙ্গে প্রশাসনের বন্ধুত্ব তৈরি হচ্ছে।   এছাড়া আমাদের খেলা করতে হবে। খেলায় আমাদের বাংলাদেশ অন্যান্য দেশের চেয়ে এগিয়ে গেছে। 


বুধবার (৪ সেপ্টেম্বর)  বিকেলে রূপগঞ্জের মুড়াপাড়া স্টেডিয়ামে মন্ত্রী একাদশ বনাম পুলিশ সুপার একাদশের এক প্রীতি ফুটবল টুনার্মেন্টের উদ্বোধনকালে তিনি একথা বলেন। 


তিনি আরও বলেন, বতর্মান সরকার মাদক ও জঙ্গিবাদ নিমূর্লে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন দেশে মাদক ও জঙ্গিবাদ বলে কিছু থাকবে না।


বতর্মান সরকার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়ে সেই কাজটি করে যাচ্ছে। আমরা মাদক নিয়ন্ত্রণ করেছি কিন্তু পরিপূর্ণভাবে নিয়ন্ত্রণ করতে পারেনি। সেজন্য সকলকে এক হয়ে কাজ করতে হবে। যুবসমাজ রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে লড়তে হবে।


এদিকে খেলাকে কেন্দ্র করে হাজার হাজার দর্শকের সমাগম হয়েছে। মাঠের চারপাশের ভবনের ছাঁদ, গাছে উঠে মানুষ খেলা উপভোগ করে। খেলায় এসপি একাদশকে ২-১ গোলে পরাজিত করে গোলাম দস্তগীর গাজী (মন্ত্রী)  একাদশ।   


এসময় আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ)  আবদুল্লাহ আল মামুন, রূপগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার মমতাজ বেগম, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর