শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

চুনকা ও মেয়র আইভীর পরিবারের জন্য  দোয়া চাইলেন সুফিয়ান

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২০  

যুগের চিন্তা রিপোর্ট : জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান বলেছেন, আপনাদের কাছে এসেছি শুধু দোয়া চাওয়ার জন্য আপনারা আমার জন্য দোয়া করবেন। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র মহোদয়ের জন্য দোয়া করবেন।

 

যিনি তাঁর জীবনের শেষ সম্বলটুকু দান করে দিয়েছেন আল্লাহ রাসুলের পথে এবং সুন্নিদের পক্ষে। আমার ইসলামি কোনো জ্ঞান নেই। আলেম ওলামাদের পেছনে থেকে শুধু এতটুকু বুঝতে পেরেছি যে আল্লাহ রাসুলের সাথে  য়োদবি করে, এবং আল্লাহ রাসুলের  প্রতি যদি মহব্বত না থাকে তাহলে নামাজ রোজা হজ্ব যাকাত কিছুই আপনার ভালো লাগবে না।


রোববার (২৬ জানুয়ারি) বেলা ১১ টায় দেওভোগ হোসাইনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া আলিয়া মাদ্রাসা দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও নবীণ বরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন। এবার এই মাদ্রাসা থেকে ৬ জন ছাত্র দাখিল পরীক্ষায় অংশ নিবেন। তাদের প্রত্যেককে সংবর্ধনা দেয়া হয়।


তিনি আরো বলেন, কিছু মানুষ আমাদের ঈমান ধ্বংসের পায়তারা করছে। এদেরকে প্রশ্ন করার জন্য এখান থেকে সুন্নি আলেম তৈরী হবে। এই আশা আমি করি আপনাদের কাছ থেকে। এবং এই আশা করি আপনাদের কাছ থেকে। আপনাদের জানাচ্ছি যে আল্লাহ আমাকে তিনটি সন্তান দান করেছে। এদরে মধ্যে সব থেকে মেধাবী ছেলেটাকে মাদ্রাসায় দান করেছি।

 

এখন কিন্তু সে মাদ্রাসায় যায়। অনেকে বলে যে আপনার এই সন্তানটা অন্য জায়গায় দিলে ভালো হতো ও সব থেকে মেধাবী। কিন্তু আমি বলি মাদ্রাসা শিক্ষায় শিক্ষিত করি তাহলে আমাদের সুন্নিদের পক্ষে যে বিপদ এসেছে। যে ভাবে আমাদেরকে ধ্বংস করার পায়তারা করছে। তার থেকে আমরা রক্ষা হতে পারব।


হোসাইনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া আলিয়া মাদ্রাসার সুপারিন্টেনডেন্ট মুফতি মীর মো.সিরাজুল ইসলাম মুনির সভাপতিত্বে ভূঁইঘর দারুস্সুন্নাহ ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ খালিদ সাইফুল্লাহ, সহকারি সুপারিন্টেনডেন্ট জহিরুল ইসলাম প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর