বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

চিহ্নিত ডাকাত, ছিনতাইকারী ও গাড়িচোরসহ ১১ জন গ্রেফতার

প্রকাশিত: ১৯ আগস্ট ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে চিহ্নিত ডাকাত, ছিনতাইকারী ও গাড়ি চুরির অভিযোগে ১১ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতদের সোমবার (১৯ আগস্ট) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

এর আগে সোমবার (১৯ আগস্ট) সকাল ও রবিবার (১৮ আগষ্ট) দিবাগত রাতে থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

 

পুলিশ জানায়, ছিনতাইর অভিযোগে সানারপাড় এলাকা থেকে  ময়মনসিংহ জেলার ভালুকা থানার মাহমুদপুর এলাকার আলি হোসেনের ছেলে রাকিব (১৮) ও সিদ্ধিরগঞ্জের আটি হাউজিং এলাকার আবুল হোসেনের ছেলে আবদুল্লাহ (২০) কে গ্রেফতার করা হয়। 

 

মাদক মামলার আসামি মোর্শেদ মিয়ার ছেলে সোহাগ (৩০), ঝালকাঠি জেলার কাঁঠালিয়া থানা এলাকার জাকির হাওলাদারের মেয়ে রুবিনা (২০), সিদ্ধিরগঞ্জ গোদনাইল বৌবাজার এলাকার মৃত সেলিম ড্রাইভারের ছেলে সজল (২৮), আটি ওয়াপদা কলোনীর দেলোয়ারের বাড়ির ভাড়াটিয়া নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি থানার কুতুবপুর এলাকার মফিজ মিয়ার ছেলে সজীব (২৩), নয়াআটি মুক্তিনগর এলাকার খালেক মিয়ার বাড়ির ভাড়াটিয়া মৃত মোতাহার হাওলাদারের ছেলে আনোয়ার, মনিরের বাড়ির ভাড়াটিয়া আবদুল জলিলের ছেলে রবিনকে গ্রেফতার করা হয়েছে। 

 

গাড়ি চুরির অভিযোগে গ্রেফতার করা হয়েছে রাজবাড়ি জেলার রফিকুল ইসলামের ছেলে রবিউল (৩০) ও মৃত মেরাজ শেখের ছেলে সিরাজুল ইসলাম (৫০)। এছাড়াও মধ্য সানারপাড় এলাকার শাহাবুদ্দিনের ছেলে চিহ্নিত ডাকাত নাদিরাকে সানারপাড় এলাকা থেকে ৫১ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

 

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানায়, গত রবিবার রাতে এবং সোমবার সকালে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ১১ জনকে গ্রেফতার করা হয়।

এই বিভাগের আরো খবর