শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

চিনতে পারছেন!

প্রকাশিত: ২২ জুন ২০১৯  

বিনোদন রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : বর্তমানে তাঁর বয়স ৭৬। কিন্তু বয়স শুধুমাত্র একটা সংখ্যা ছাড়া যে আর কিছু নয়, সে কথা ফের এক বার প্রমাণ করলেন বলিউডের শাহেনশা। তাঁর বয়সে যখন অন্যান্যরা কস্টিউম তুলে রাখছেন আলমারিতে, তখন ফের নতুন রূপে আত্মপ্রকাশ করলেন তিনি। আর তাঁর এই নতুন লুক দেখে বিস্ময় কাটছে না নেটিজেনদের। তাঁদের মুখে একটাই কথা- ইনিই অমিতাভ বচ্চন! 


মুম্বাইয়ের এক চিত্র সমালোচক বিগ বি-র এই নতুন লুক শুক্রবার সকালে আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। তার পর থেকেই অমিতাভের নতুন লুক নিয়ে আলোচনায় মেতেছেন নেটিজেনরা।


বিগ বি-র নতুন লুকের ছবি শেয়ার করে তিনি জানিয়েছেন, সুজিত সরকারের পরবর্তী ছবি ‘গুলাবো সিতাবো’-তে এরকমই লুকে দেখা যাবে বচ্চনকে। সেই ছবিতে তিনি বাড়িওয়ালার ভুমিকায়। বচ্চনের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকেও। ছবির শুটিংয়ের কাজ ইতিমধ্যেই শুরু হয়েছে লখনউতে। সব কিছু ঠিক থাকলে ছবিটি ২০২০-র ২৪ এপ্রিল মুক্তি পাওয়ার কথা।


সুজিত সরকারের ‘গুলাবো সিতাবো’ ছবিতে অভিনয়ের কথা স্বীকার করেছেন স্বয়ং বিগ বি। সম্প্রতি করা একটি টুইটে তিনি ‘গুলাবো সিতাবো’ ছবির শুটিংয়ের জন্য লখনউ যাওয়ার কথা জানিয়েছিলেন। 


তবে বিশেষ লুকে বচ্চনকে দেখতে পাওয়া এই প্রথম নয়। এর আগেও ‘পা’-তে তাঁর মেক আপ প্রশংসিত হয়েছিল সিনে মহলে। তাই যত দিন যাবে ‘গুলাবো সিতাবো’-তে অমিতাভের লুক নিয়ে আলোচনা আরও বাড়বে বলেই ধারণা তাঁর ভক্তদের। 

এই বিভাগের আরো খবর