বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

চাষাঢ়ায় পুলিশের জনসচেতনতামূলক মাইকিং, যানবাহন বের না করার আহবান

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) মহামারি করোনা ভাইরাস সংক্রমণ রোধে নারায়ণগঞ্জসহ সারাদেশের যোগাযোগ ব্যবস্থা বন্ধ রয়েছে। জীবিকার তাগিদে কিছু সংখ্যক রিক্সা, অট্রোরিক্সা, সিএনজি চালক রাস্তায় যানবাহন নিয়ে বেড়িয়ে পড়েছে। বিনাপ্রয়োজনে কাউকে ঘর থেকে বের না হওযার জন্যও প্রশাসনের কাছ থেকে নির্দেশ দেয়া হয়েছে। তারপরও কিছু সংখ্যক লোক ঘর থেকে বের হয়ে রাস্তায় চলাচল করতে দেখা যায় । করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে নগরীর চাষাঢ়াসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ স্থানগুলোতে মানুষের সমাগম রুখতে কাজ করছে পুলিশ।

 

সোমবার (৩০ মার্চ) সকালে নারায়ণগঞ্জের ব্যস্ত নগরীর চাষাঢ়া চত্বর ও আর আশপাশ বঙ্গবন্ধু সড়কের রাস্তায় চলাচলত রিক্সা, অট্রোরিকসা, সিএনজি চালকদের রাস্তায় গাড়ি নিয়ে বের না হওয়ার জন্য সতর্কমুলক প্রচারণা মাইকিং করেন পুলিশ।এ সময়ে করোনা ভাইরাস সংক্রমণ রোধে অহেতু বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার জন্য সাধারণ মানুষকে সতর্ক করেন।

 

 এবিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক সাব্বির খান জানান, করোনা ভাইরাসের বিষয়ে জনগণকে সচেতন করতে জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে মোতাবেক নগরজুড়ে মাইকিং ও  প্রচারণা চালাচ্ছি। করোনা ভাইরাসের জনগণকে সচেতন করতে আমরা কাজ করছি। বিনাপ্রয়োজনে কাউকে ঘর থেকে বের না হওযার জন্যও প্রশাসনের পক্ষে থেকে বলা হয়েছে । রিক্সা, অট্রোরিক্সা, সিএনজি চালকদের রাস্তায় গাড়ি নিয়ে বের না হওয়ার জন্য আহবান করেন।


 

এই বিভাগের আরো খবর