শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

চালক-হেলপারকে বেঁধে কাভার্ডভ্যান ছিনতাই: আশুলিয়ায় গাড়ি উদ্ধার

প্রকাশিত: ১৭ জুলাই ২০১৯  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জে চালক হেলপারের হাত-পা বেঁধে রেখে মালামালসহ কাভার্ড ভ্যান ছিনতাইয়ের পর আশুলিয়া থেকে কাভার্ড ভ্যানটিকে খালী অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে আশুলিয়া থানার বাইপাই ব্রীজ থেকে কাভার্ড ভ্যানটিকে খালী অবস্থায় উদ্ধার করা হয়। 


এর আগে গত মঙ্গলবার রাত ১ টার দিকে উপজেলার পূর্বাচল উপ-শহরের সুলপিনা ভুইয়া বাড়ি ব্রীজ থেকে একদল দুষ্কৃতিকারী এপেক্স টেক্সটাইল পিন্টিং মিলস লিমিটেডের ৫০ লাখ টাকার মালামালসহ একটি কাভার্ড ভ্যান ছিনতাই করে নিয়ে যায়। 


এপেক্স টেক্সটাইল পিন্টিং মিলস লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ নূর নবী চৌধূরী জানান, মঙ্গলবার রাত ৯টার  দিকে কাভার্ডভ্যান চালক রিপন ও হেলপার কামাল হোসেন গাজীপুর জেলার কালিয়াকৈর থানার চন্দ্রা এলাকা থেকে এপেক্স টেক্সটাইল পিন্টিং মিলস লিমিটেডের ১১ হাজার পিছ বক্সার, সাড়ে ১৫ হাজার পিছ টি-শার্টসহ ৫০ লাখ টাকার মালামাল নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয়। 


কাভার্ডভ্যানটি রূপগঞ্জ উপজেলার পূর্বাচল ৩’শ ফিট ভুইয়া বাড়ি ব্রীজ অতিক্রম করার সময় চারজন দুষ্কৃতিকারী একটি পিকআপ ভ্যান দিয়ে কাভার্ডভ্যানটির গতিরোধ করে। এসময় দুষ্কিৃতিকারীরা চালক রিপন ও হেলপার কামাল হোসেনকে অস্ত্রেরমূখে জিম্মী করে হাত-পা বেধে রেখে মালামালসহ কাভার্ড ভ্যানটি ছিনতাই করে নিয়ে যায়। 


এসময় হেলপার কামাল হোসেন বহু চেষ্টার পর হাত- বাঁধা অবস্থায় মোবাইল ফোনের মাধ্যমে মাষ্টার ট্রেডিং এন্ড এজন্সেীর ম্যানেজার মশিউর রহমানকে জানান। 
পরে তিনি বিষয়টি রূপগঞ্জ থানা পুলিশকে জানায়। বুধবার দুপুরে রূপগঞ্জ থানা পুলিশ আশুলিয়া এলাকার বাইপাই ব্রীজ থেকে খালী কাভার্ডভ্যানটিসহ চালক ও হেলপারকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে। এ ঘটনায় সিনিয়র এক্সিকিউটিভ নূর নবী চৌধূরী বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।    
 এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। মালামাল উদ্ধারসহ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।  
 

এই বিভাগের আরো খবর