বুধবার   ১৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ৩ ১৪৩১

চাঞ্চল্যকর মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি লিটন’র বিদেশ পাড়ি

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে চাঞ্চল্যকর একটি মামলায় লিটন (৩০) নামে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এক আসামি বিদেশ পালিয়ে গেছে। সে স্থানীয় কলাগাছিয়া এলাকার রহমত আলীর ছেলে। একই এলাকার হাসমত আলীর ছেলে শফিকুল ইসলামের একটি চোখ উপড়ানোর মামলায় সে প্রধান আসামি ছিল। 

 

রোববার মামলার বাদী জানান, গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত হলেও পুলিশের উদাসহীনতার কারণে সে গ্রেপ্তার হয়নি। গ্রেপ্তার এড়াতে এরই মধ্যে সে বিদেশ পালিয়ে গেছে। প্রধান আসামি পুলিশের ধরা ছোঁয়ার বাইরে থাকায় মামলার অগ্রগতি নিয়ে তিনি হত্যাশা প্রকাশ করেছেন। 

 

এনিয়ে স্থানীয়দের মধ্যেও বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। প্রসঙ্গত, পূর্ববিরোধের জেরে লিটনের নেতৃত্বে প্রতিপক্ষের লোকজন চলতি বছরের ১২ জানুয়ারি বিকালে শফিকুল ইসলামের বাড়িতে দা, শাবল ও লাঠিসোটা নিয়ে জোরপূর্বক প্রবেশ করে। 

 

এ সময় মামলার প্রধান আসামি লিটন তাকে হত্যার উদ্দেশ্যে হাতে থাকা শাবল দিয়ে তার মাথায় আঘাত করে। কিন্তু আঘাতটি তার বামচোখে গিয়ে লাগে। এতে তার চোখ পুরোপুরি নষ্ট হয়ে যায়। এতেই চীরদিনের জন্য নিভে যায় শফিকুলের এক চোখের আলো। 

 

অন্য আটদশ জন স্বাভাবিক মানুষের মত যেখানে দু’টি চোখেই আপনজনদের দেখার কথা ছিল তার। কিন্তু মানুষরুপী এক দানবের কালো থাবায় তিনি এক চোখ হারিয়ে ফেলেছেন। 

 

এ ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। এ ঘটনায় বাবা হাসমত আলী বাদী হয়ে থানায় লিটনকে প্রধান আসামি করা সহ আরো তিনজনকে আসামি করে একটি মামলা করেন। মামলা নং- ১৪ (১)১৯ইং। 

এই বিভাগের আরো খবর