বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

চাকা নিয়ে বিরোধের জেরে অটো চালককে হত্যা, আটক ১

প্রকাশিত: ১৩ মার্চ ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : চাকা নিয়ে বিরোধের জেরে আড়াইহাজার উপজেলায়  নুরে আলম নামে এক অটো চালককে হত্যা করা হয়েছে। উপজেলার কালাপাহাড়িয়া এলাকায় মঙ্গলবার রাতে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।

এ সময় শফিকুল ইসলাম নামে অটো মিস্ত্রীকে জনতা গণধোলাই দিয়ে পুলিশে র্সোপদ করেছেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তে মর্গে প্রেরণ করে। আটক শফিকুল ইসলাম ওই এলাকার মিছির আলীর ছেলে। এ ঘটনায় বুধবার সকালে নিহতের ভাই সাত্তার বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। 

মামলা সূত্রে জানা যায়, নুর আলম অটোর চাকা মেরামত করতে শফিকুলের গ্যারেজে দেয়। পরে তাকে চাকা পাল্টে অন্য অটোর চাকা দেয়া হয় বলে তিনি অভিযোগ করেন। এনিয়ে তাদের মধ্যে বাগবিতন্ডার এক পর্যায়ে প্রথমে লোহার পাইপ দিয়ে বুকে ‘গা’ মারা হয়। 

এতে সে মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে উপরে তুলে ফের মাটিতে আছাড়া দেয়া হয়। এক পর্যায়ে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্থানীয়রা তাকে আশঙ্কা জনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কত্যর্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসী গ্যারেজ মালিক শফিকুল ইসলাম ওরফে সিদ্দিক জনতা গণধোলাই দিয়ে পুলিশে র্সোপদ করেন। বুধবার সকালে নিহতের ভাই সাত্তার বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। 

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তে মর্গে প্রেরণ করা হয়েছে। 
 

এই বিভাগের আরো খবর