বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

চতুর্থবারের মত সিআইপি হলেন কানিজ ফাতিমা রিমা

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ইব্রাহীম নীট গার্মেন্টস (প্রাঃ) লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক কানিজ ফাতিমা রিমা সিআইপি-২০১৭ মনোনীত হয়েছেন। এই নিয়ে তিনি পর পর তিন বার সহ মোট চার সিআইপি নির্বাচিত হলেন।

 

এই সাফল্যতায় ইব্রাহীম নীট গার্মেন্টস (প্রাঃ) লিঃ এর সকল শ্রমিক কর্মচারী ও কর্মকর্তাগণ গর্বিত ও আনন্দিত এবং ব্যবস্থাপনা পরিচালককে অনেক অনেক উঞ্চ শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।

 

শিল্প স্থাপন, পণ্য উৎপাদন, কর্মসংস্থান সৃষ্টি এবং জাতীয় আয় বৃদ্ধিসহ দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ আবারো বাণিজ্যিক গুরুত্বপূর্ন ব্যক্তি সিআইপি- ২০১৭ চতুর্থবারের মত নির্বাচিত হলেন কানিজ ফাতিমা রিমা।

 

বুধবার ১৮ সেপ্টেম্বর ঢাকার হোটেল ইন্টারকন্টিনেন্টালে ইব্রাহীম নীট গার্মেন্টস (প্রাঃ) লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক কানিজ ফাতিমা রিমা হাতে সিআইপি (ট্রেড-২০১৭) কার্ড তুলে দেন প্রধান অতিথি বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ।

 

সিআইপি সম্মাননাপ্রাপ্ত ব্যবসায়ীগণ বাংলাদেশ সচিবালয়ে প্রবেশের ক্ষেত্রে প্রবেশ পাশ ও গাড়ির স্টিকার প্রাপ্তি, জাতীয় অনুষ্ঠান ও মিউনিসিপ্যাল/সিটি কর্পোরেশনের নাগরিক সংবর্ধনায় আমন্ত্রণ প্রাপ্তি, ব্যবসা সংক্রান্ত ভ্রমণে বিমান, রেল, সড়ক ও জলপথে সরকারি যানবাহনে আসন সংরক্ষণে অগ্রাধিকার পেয়ে থাকেন। 


এছাড়া ব্যবসা সংক্রান্ত কাজে বিদেশ ভ্রমণের ক্ষেত্রে লেটার অব ইনট্রোডাকশন প্রাপ্তি, নির্বাচিত সিআইপি তার স্বামী পুত্র কন্যা ও নিজের চিকিৎসার জন্য সরকারি হাসপাতালে কেবিন প্রাপ্তির অগ্রাধিকার এবং বিমান বন্দরে ভিআইপি লাউঞ্জ-২ ব্যবহারের সুবিধা পান। 


 
দেশের রপ্তানিকারক, শিল্পপতি ও ব্যবসায়ীদের জাতীয় পর্যায়ে সম্মাননা প্রদান, উৎসাহ-উদ্দিপনা ও পারস্পারিক প্রতিযোগিতার আবহ সৃষ্টির লক্ষ্যে প্রতি বছর বাণিজ্য মন্ত্রণালয় ও রপ্তানি উন্নয়ন ব্যুরো’র (ইপিবি) যৌথ আয়োজনে সিআইপি কার্ড বিতরণ করা হয়।
 

এই বিভাগের আরো খবর