শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

ঘরে থাকুন, মুক্তির সংগ্রামে যোগ দিন : খোরশেদ

প্রকাশিত: ২ এপ্রিল ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বর্তমান চলমান করোনা মহামারী থেকে নিজেকে, পরিবার ও দেশকে রক্ষার স্বার্থে নারায়নগঞ্জবাসীকে হোম করোন্টাইনে থাকার আহবান জানিয়েছে নাসিক ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। বৃহস্পতিবার (২ এপ্রিল) গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানান তিনি।


মাকছুদুল আলম খন্দকার খোরশেদ রবলেন, ১৯৭১ সালে আমাদের পূর্ব পুরুষরা শত্রু চিনতো, তাই অস্ত্র হাতে আত্মপক্ষ সমর্থন করতে পেরেছিলো। ২০২০ সালের শত্রুকে চেনা যায় না, তাই আত্মপক্ষ সমর্থনের একমাত্র উপায় ঘরে থাকা। মুক্তিযোদ্ধারা অস্ত্র হাতে জীবন দিয়ে যে বীরত্ব গাঁথা রচনা করেছিলেন, আজ আমি, আপনি, আমরা সবাই সেই বীর হতে পারি, শুধু ঘরে থেকে। ঘরে থাকুন, মুক্তির সংগ্রামে যোগ দিন। আপনিও হয়ে উঠুন এ প্রজন্মের মুক্তিযোদ্ধা।


এছাড়াও ১৩ নং ওয়ার্ডের সিডিসি সদস্যদের সাবান, প্রতি মহল্লায় ক্লোরিন ওয়াটার ছিটানো ও ঘরে থাকার আহবান জানিয়ে মাইকিং করছেন খোরশেদ। জনগনকে ঘরে থাকার আহবান জানিয়ে মাইকিং করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের  কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।


এছাড়াও কুমুদিনির বাগানে নাসিকের দারিদ্র বিমোচন প্রকল্পের সদস্যদের মধ্যে পরিবার প্রতি ৫ টি স্যাভলন ও সাবান বিতরণ করেন তিনি । তালিকাভুক্ত ১ হাজার ৪০০ পরিবার এ সাবান পাবে। এছাড়াও কাউন্সিলারের পক্ষ থেকে ওর্য়াডের সকল মসজিদে প্রতি ওয়াক্ত নামাজের আগে ও পরে জনগণকে ঘরে থাকার আহবান জানানো হচ্ছে।

এই বিভাগের আরো খবর