শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

গ্যাসের মূল্য বৃদ্ধি করলে জনদুর্ভোগ বাড়বে, কমবে না : এড. মাসুম

প্রকাশিত: ১৮ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪) : গ্যাসের মূল্য বৃদ্ধি করাটা অযৌক্তিক এবং গ্যাসের মূল্য বৃদ্ধি করলে জনদুর্ভোগ বাড়বে, কমবে না। একটা সরকারে নজর থাকে  জনগণনের  দুর্ভোগ লাগোব করার জন্য।


কিন্তু আমরা দেখতে পাই কিছু গোষ্ঠিকে লাভভান করার জন্য গ্যাসে মুল্য বৃদ্ধি বার বার করা হচ্ছে। যে গ্যাসের  দাম ৩শ টাকা ছিলো সেই গ্যাস ৮শ টাকা আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। 


মঙ্গলবার (১৮ জুন)  বিকাল ৫ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে নারায়ণগঞ্জ নাগরিক কমিটি আয়োজিত গ্যাসের  মূল্য বৃদ্ধির পুণঃ অপতৎপরতা বন্ধের দাবিতে মানববন্ধনে প্রেস ক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান মাসুম এসব বলেন । 


এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি রফিউর রাব্বি, সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংস্কৃতিক জোট সাধারণ সম্পাদক ধীমান সাহা জুয়েল, বাসদ নারায়ণগঞ্জ জেলা সমান্বয়ক  নিখিল দাস, গণসংহতি নারায়ণগঞ্জ জেলা সমান্বয়ক তরিকুল সুজন, বন্দর শাখার সাধারণ সম্পাদক এ,কে এম  শাহ আলম ও সহ সাধারণ সম্পাদক মিয়া সাইদ প্রমুখ। 


তিনি আরো বলেন, গ্যাসে মূল্য বৃদ্ধি করলে আমরা আন্দোলনে নামতে বাধ্য হবো । এদেশে মানুষ বার বার একটা সরকারে হতে  জীম্মি হতে পারে না।


তাই আমরা চাই সরকারে শুভ বুদ্ধি উদয় হোক, তার সাথে এও দাবি জানাচ্ছি নতুন সংযোগ দেয়া অনুমতি দেয়া হোক আর মূল্য না বাড়িয়ে কমানো হোক।  


মানববন্ধনে সভাপতিত্ব করেন নাগরিক কমিটির সভাপতি এডভোকেট এবি সিদ্দিকী, সঞ্চালনা করেন নাগরিক কমিটির কোষাধক্ষ্য আবদুল হাই। 

এই বিভাগের আরো খবর