মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

গোদনাইল তেল ডিপোতে ট্যাংকলরী চালকদের কর্মবিরতি

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে গোদনাইল মেঘনা তেল ডিপোর সহকারী ম্যানেজার মো.শাহ আলমের প্রত্যাহার চেয়ে ১ ঘন্টা লোড আনলোড বন্ধ রেখে কর্মবিরতি পালন করেছে চালক ও সহকারী চালকরা। 

বুধবার (১৩ নভেম্বর) অসৎ আচরণের অভিযোগ এনে সকাল ১১ টা থেকে ১২টা পর্যন্ত এ  ১ এ কর্মবিরতি পালন করেন তারা। পরে মেঘনা পেট্রোলিয়ামের উধর্তন কর্মকর্তাদের আশ^াসে কর্মবিরতি প্রত্যাহার করে নেয় চালক ও সহকারী চালকরা।
 
সিদ্ধিরগঞ্জে গোদনাইল মেঘনা তেল ডিপো ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি মো.আশরাফ উদ্দিন জানান, সহকারী ম্যানেজার মো.শাহ আলম শুধু চালক ও সহকারী চালকদের সাথেই দুর্ব্যবহার করে না সে তেল নিতে আসা বিভিন্ন গ্রহকদের সাথেও অসৎ আচরণ করে থাকেন।

 

এসব কারণেই ট্যাংকলরী শ্রমিকরা আজ ঘন্টা ব্যাপী লোড আনলোড বন্ধ রেখে এ কর্মবিরতি পালন করে। পরে মেঘনা পেট্রোলিয়ামের উধর্তন কর্মকর্তাদের আশ্বাসে কর্মবিরতি প্রত্যাহার করে নেয়া হয়।


এ বিষয়ে কথা হলে সিদ্ধিরগঞ্জে গোদনাইল মেঘনা তেল ডিপোর ব্যবস্থাপক মো.লুৎফর রহমান বলেন, আসলেই এটা একটা ভুল বোঝাবুঝি। এটা কোন অসৎ আচারণের মধ্যে পড়ে না। আমরা উভয় পক্ষ বসে আলোচনা করে সমাধারন করার পর কর্মবিরতি প্রত্যাহার করে নেয় চালক ও সহকারী চালকরা।

এই বিভাগের আরো খবর