শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল এন্ড কলেজে পুরস্কার বিতরণ

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জের স্কুল অডিটরিয়মে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।


গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল এন্ড কলেজে প্রতিষ্ঠাতা, অধ্যক্ষ মুহাম্মদ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের প্রফেসর মোসলেহ্ উদ্দিন আহমেদ। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ব বিদ্যালয়ের ডা. মোহাম্মদ এম আর রাকিব, নাসিক ১,২ও ৩নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর, গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজে উপাধ্যক্ষ মীর মোসাদ্দেক হোসেন, প্রধান শিক্ষক মুহাম্মদ মিজানুর রহমান, আলী আকবর খাঁন, আবুল হোসেন, এলাহী নেওয়াজ তালুকদার, দৈনিক অগ্রবাণী পত্রিকার সম্পাদক স্বপন চৌধুরী। 


প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর মোসলেহ্ উদ্দিন আহমেদ বলেন, শিক্ষক এবং অভিভাবকরাই পারে ছেলে মেয়েদের মানুষের মত মানুষ করে গড়ে তুলতে। আমাদের এখন যে অবস্থা আমরা কোন দিকে যাচ্ছি,আমাদেরকে উপলব্ধি করতে হবে। ছেলে মেয়েদের ক্রাইম থেকে রক্ষ করার দায়িত্ব আমাদের শিক্ষকদের এবং অভিভাবকদের। 


তিনি আরও বলেন, আমরা যদি তাদের সঠিক পথে পরিচালিত করি তাহলে কিন্তু তারা ঠিক পথে থাকবে এবং মানুষের মত মানুষ হবে। আমি আমার মোবাইল দিয়ে ছবি তুলেছি, গিয়াসউদ্দিন উদ্দিন ইসলামিক মডেল স্কুল এন্ড কলেজের ছোট ছোট বাচ্চাদের কিছুক্ষণ আগে যে অনুষ্ঠান আমি দেখলাম তাতে আমি অভিভূত হয়েছি। আমার মনে হয় অনেক বড় তারাও এত সুন্দরভাবে উপস্থাপন করতে পারে না। 


সভাপতির বক্তব্য মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেন, আমরা এই স্কুলের একটা আদর্শ নির্ধারণ করে স্কুল কলেজ পরিচালনা করি। সেটা হলো ইহকাল এবং পরকালের কল্যাণের জন্য শিক্ষা। 

এই বিভাগের আরো খবর